চুয়াডাঙ্গার মোমিনপুরে টাপেন্টা ও যৌন উত্তেজক ট্যাবলেটসহ কুষ্টিয়ার খোরশেদ আটক

মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার মোমিনপুর বাজারে মোতাহার ফার্মেসিতে টাপেন্টা ও যৌন উত্তেজক ট্যাবলেট বিক্রি করতে এসে কুষ্টিয়ার কুমারখালী খোরশেদ জনতার হাতে আটক হয়েছে। পরে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে।
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গার মোমিনপুর বাজারের মোতাহার ফার্মেসিতে টাপেন্টা ও যৌন উত্তেজক ট্যাবলেট বিক্রি করতে এসে এক ব্যক্তি জনতার হাতে আটক হয়েছে। আটক ব্যক্তি পরিচয় দিতে গিয়ে সে জানায়, সে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মহেন্দ্রপুর গ্রামের মোবারক আলীর ছেলে খোরশেদ (৪৫)। স্থানীয়রা জানায়, খোরশেদ আলী মোটরসাইকেল যোগে সপ্তাহে দুদিন টাপেন্টা ও যৌন উত্তেজক ট্যাবলেট মোমিনপুর বাজারের কয়েকটি দোকানে বিক্রি করতে আসে। গতকাল রাতে তাকে এলাকাবাসী আটক করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে থানা পুলিশের এসআই সুমন সরকার সঙ্গীয় ফোর্সসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে জানতে চাইলে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের এসআই সুমন সরকার জানান, আটককৃত ব্যক্তির কাছ থেকে ১৪ পাতা টাপেন্টা ট্যাবলেট ও ১০ পাতা যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More