চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদফতরের ৪৮টি ফ্যান চুরির ঘটনায় দুজন গ্রেফতার : ৩০টি ফ্যান উদ্ধার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদফতর থেকে ৪৮টি সিলিং ফ্যান চুরির ঘটনায় জড়িত এক প্রশিক্ষণার্থীসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চুরি করা ৩০টি ফ্যান উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো চুয়াডাঙ্গার জাফরপুর স্টেডিয়ামপাড়ার আব্দুর রহমান লিটনের ছেলে প্রশিক্ষণার্থী মো. ওদুদ (১৮) ও জাফরপুর মালোপাড়ার খন্দকার মতিয়ার রহমান টোটনের ছেলে খন্দকার রিফাত আহম্মেদ মুমিত (১৭)।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলায় জাফরপুরে যুব উন্নয়ন অধিদফতরের আবাসিক ছাত্র হোস্টেল থেকে ৪৮টি ফ্যান চুরির ঘটনা ঘটে। গত ১ মার্চ বিষয়টি কর্তৃপক্ষের নজরে পড়ে। এ ঘটনায় আবাসিক হোস্টেল সুপার সহিদুল ইসলাম ওইদিনই সদর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম জানান, ফ্যান চুরির ঘটনায় মো. ওদুদ নামে যুব উন্নয়ন অধিদফতরের প্রশিক্ষণার্থী জড়িত বলে তদন্তে বেরিয়ে আসে। বৃহস্পতিবার দুপুরে জাফরপুর স্টেডিয়ামপাড়ায় নিজবাড়ি থেকে ওদুদকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জড়িত থাকার কথা স্বীকার করে এবং তার সহযোগীরও নাম বলে। পরে সহযোগী জাফরপুর মালোপাড়ার রিফাত আহম্মেদ মুমিতকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ওদুদের বাড়ি থেকে ১০টি এবং মুমিতের বাড়ি থেকে আরও ২০টি ফ্যান উদ্ধার করা হয়।
এ বিষয়ে সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, চুরির ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে চোরাই মালামাল। এ ঘটনার তদন্তে কর্তৃপক্ষের গাফিলতির বিষয়টিও উঠে এসেছে। এর সাথে কোন কর্মচারি জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More