মেহেরপুরের মুজিবনগরে ডিবি পুলিশের অভিযান : নগদ অর্থ ও ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর উপজেলার শিবপুর গ্রাম থেকে ফেনসিডিল ও নগদ টাকাসহ রহমান শেখ (৫৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় তাকে ওই গ্রামের ভবানিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এ সময় সেখান থেকে ১২০ বোতল ফেনসিডিল ও নগদ এক লাখ ৫৮ হাজার টাকা উদ্ধার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জানান, শিবপুর গ্রামে রহমানের বাড়ি থেকে ফেনসিডিলের বড় চালান পাঠানো হবে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি এস.আই মুক্ত রায় চৌধুরীর (পি.পি.এম) নেতৃত্ব ডিবির একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় রহমানকে আটক করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক ঘরের ভেতরের মাটি খুড়ে কাগজে মোড়ানো একটি বস্তু ও বাড়ির পাশের বাঁশবাগানের মাটি খুড়ে বোতল ভর্তি একটি বস্তা উদ্ধার করা হয়। পরে সেগুলো খুলে এক লাখ ৫৮ হাজার টাকা ও ১২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যার তার ছেলে শাকিল শেখ (২৪)। তাকে আটকের চেষ্টা চলছে। দীর্ঘদিন ধরে তার বাড়ি থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো তার পরিবার।
আটক রহমানের নামে দুটি ও তার ছেলে সাকিলের নামে বিভিন্ন থানায় ৪ টি মাদক মামলা রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More