গাংনীতে গৃহবধূর আত্মহত্যা : নেপথ্যে স্বামীর পরকীয়া

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীর সাহারবাটি গ্রামে আসমানি খাতুন (২৫) নামের এক গৃহবধূ ঘাসমারা ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে হাড়িয়াদহ গ্রামে পিতার বাড়িতে তার মৃত্যু হয়। তবে গৃহবধূর পিতার পরিবারের অভিযোগ, পরকীয়া প্রেমের জের ধরে স্বামী তাকে নির্যাতন করে গালে বিষ ঢেলে দেয়।
জানা গেছে, স্বামীর সাথে ঝগড়ার জের ধরে গত ৫ এপ্রিল বিষপান করেন গৃহবধূ আসমানি। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গাংনী ও পরবর্তীতে কুষ্টিয়া মেডিকেলে নেয়। চিকিৎসাধীন শেষে ১৪ এপ্রিল পিতার বাড়ি হাড়িয়াদহ গ্রামে নেয়া হয় আসমানিকে। সেখানে গতকাল ভোরে তার মৃত্যু হয়। ঘাসমারা ওষুধ খাওয়ায় চিকিৎসার পরেও তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা।
এদিকে মৃত্যুর পর আসমানির স্বামীর পরকীয়ার বিষয়টি উঠে আসে স্থানীয়দের মুখে মুখে। আসমানির পিতার পরিবারের অভিযোগ, স্বামীর পরকীয়ার প্রতিবাদ করতে গিয়ে নির্যাতনের শিকার হয় আসমানি। এর জেরে তাকে শারীরিকভাবে নির্যাতন করে মুখে বিষ ঢেলে দেয় তার স্বামী। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন তার পিতা। ওই মামলায় আসমানির মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করার জন্য মরদেহ ময়না তদন্ত করানো হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More