চুয়াডাঙ্গা হকপাড়ার শুকুর আবারও পুলিশের খাঁচায়

স্টাফ রিপোর্টার: হত্যা, ধর্ষণ ও মাদক মামলাসহ প্রায় একডজন মামলার আসামি চুয়াডাঙ্গা হকপাড়ার শুকুর হোসেনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল বুধবার সকালে জেলা শহরের রেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকালই দ্রুত বিচার আইনে মামলাসহ তাকে আদালতে সোপর্দ করা হয়।
পুলিশ জানিয়েছে, মাত্র ১১ বছর বয়সী এক শিশুকে শ্বাসরোধে হত্যা মামলার আসামি চুয়াডাঙ্গা হকপাড়ার মৃত রবিউল হোসেনের ছেলে শুকুর হোসেন (৩২)। একই শিশুকে হত্যার আগে ধর্ষণেরও প্রমাণ পেয়েছে পুলিশ। এছাড়াও মাদকসহ আটক হয়েছেন অনেকবার। তার বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, মাদক, সংঘর্ষ, চুরি, ছিনতাই, চাঁদাবাজির মোট ১১টি মামলা রয়েছে। গতকাল বুধবার সকালে চুয়াডাঙ্গা রেলস্টেশন এলাকা থেকে ভয়-ভীতি দেখিয়ে ত্রাস সৃষ্টি করার অভিযোগে শুকুরকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন পিপিএম বার বলেন, গ্রেফতারকৃত শুকুর হোসেন একজন পেশাদার অপরাধী। এমন কোনো অপরাধ নেই যা তিনি করেন না। এমনকি তিনি ভাড়ায় খেটে মারামারিও করেন। আজ (গতকাল) এলাকায় ভয়-ভীতি দেখিয়ে ত্রাস সৃষ্টি করার অভিযোগে তাকে গ্রেফতার করে আনা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, ২০১৭ সালে ১১ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়। সেই মামলার তদন্তে প্রকাশিত আসামি শুকুর। তার বিরুদ্ধে মাদকের মামলা আছে হাফডজন। চুরির মামলাও আছে ৩টি। ভাড়ায় মারামারি করতে গিয়েও মামলা খেয়েছেন দুটি। গতকাল গ্রেফতারের পর তাকে দ্রুত বিচার আইন মামলায় কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More