গাঁজাসহ আাটক দুই মাদক কারবারিকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

দামুড়হুদার জয়রামপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযান

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার জয়রামপুরে পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বিকেলে জয়রামপুর মালিথাপাড়া থেকে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৫শ’ ২০ গ্রাম গাঁজা। সাজাপ্রাপ্ত দুজন হলেন, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের নওদাপাড়ার আনসার ইসলামের ছেলে আনারুল ইসলাম (২৫) এবং একই গ্রামের মালিথাপাড়ার মৃত শামসুদ্দিন ইসলামের ছেলে রবিউল ইসলাম (৪৫)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিদুল আলমের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ সঙ্গীয় ফোর্সসহ গতকাল মঙ্গলবার বিকেলে দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে অভিযান চালান। অভিযানকালে বিকেল সাড়ে ৪টার দিকে জয়রামপুর মালিথাপাড়া কবরস্তানের পাশ থেকে ২০ গ্রাম গাঁজাসহ আটক করা হয় আনারুল ইসলামকে। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের কারাদ- ও একশ টাকা জরিমানা করা হয়। পরে একই এলাকার রবিউল ইসলামকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৫শ’ গ্রাম গাঁজা। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও এক হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত দুটি পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিদুল আলম। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More