জীবননগরে মাদকসহ আটক ৩ জনের জেল জরিমানা

স্টাফ রিপোর্টার: চুয়াডঙ্গার জীবননগরে পৃথক অভিযান চালিয়ে মাদকসহ ৩ জনকে আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত জীবননগর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় আড়াইশ গ্রাম গাঁজা ও আড়াই লিটার চোলাই মদ। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহেদুল আলম।

সাজাপ্রাপ্তরা হলেন, জীবননগর উপজেলার লক্ষীপুর গ্রামের ব্রিজপাড়ার শুকুর আলীর স্ত্রী মর্জিনা বেগম (৪৫), একই এলাকার মৃত চাঁদ আলীর ছেলে বাবুল হোসেন (৪৫) এবং একই উপজেলার গঙ্গাদাসপুর গ্রামের মাঝেরপাড়ার মৃত আনছার আলীর ছেলে বদর উদ্দিন (৬২)। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহেদুল আলমের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আকবর হোসেন, উপ-পরিদর্শক সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্সসহ গতকাল বুধবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত জীবননগর উপজেলার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে আড়াইশ গ্রাম গাঁজাসহ মর্জিনা বেগমকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও দুইশ টাকা জরিমানা করা হয়। পরে একই উপজেলার লক্ষীপুর ব্রিজ মোড়ে অভিযান চালিয়ে ১ লিটার চোলাইমদসহ বাবুল হোসেনকে এবং বদর উদ্দিনের বাড়ি থেকে দেড় লিটার চোলাইমদসহ তাকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বাবুল হোসেনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ টাকা জরিমানা এবং বদর উদ্দিনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১৫০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহেদুল আলম। গতকালই সাজাপ্রাপ্ত তিনজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More