বিভিন্ন বাহিনীর পোশাক-খেলনা পিস্তলসহ প্রতারক আটক

মেহেরপুর গাংনীর পল্লি আকুবপুর গ্রামে র‌্যাবের অভিযান

গাংনী প্রতিনিধি: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ মেহেরপুর সিপিসি-২’র একটি দল অভিযান চালিয়ে জাহিদুল ইসলাম ওরফে জাহিদ (২৮) নামে এলাকার একজন চিহ্নিত প্রতারককে আটক করে। গত বৃহস্পতিবার মধ্যরাতে তার বাড়িতে অভিযান চালিয়ে এ প্রতারককে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি হ্যান্ডকাপ, বাংলাদেশ জেল লেখা একটি কালো রঙের বেল্ট, বিজিবির আকেটি ফিল্ডক্যাপ, আর্মড পুলিশ ব্যাটালিয়নের একটি ফিল্ডক্যাপ, পিস্তল সদৃশ কালো কভারযুক্ত একটি খেলনা পিস্তল। যার ভেতরে চাকু সংযুক্ত ম্যাগাজিন উদ্ধার করা হয়। এছাড়াও পুলিশ লেখা সম্বলিত একটি মাস্ক, দুটি সিম কার্ডসহ একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জাহিদুল ইসলাম ওরফে জাহিদ গাংনী উপজেলার আকুবপুর গ্রামের ওসমান আলী ওরফে খাজার ছেলে। র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব ১২) গাংনী ক্যাম্পের কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার গোলাম ফারুক (সিপিসি) শুক্রবার দুপুরের দিকে প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। সিপিসি র‌্যাব-১২ গাংনী ক্যাম্প সূত্র জানান, নিজেকে সে কখনো আমর্ড পুলিশ, বিজিবি আবার কখনও জেল পুলিশ পরিচয় দিতেন। শুধু পরিচয় নয়, চাকরি দেয়ার নাম করে এলাকার কিছু মানুষের কাছ থেকে টাকা পয়সা নেয়ার অভিযোগও আছে। র‌্যাবের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আকুবপুর গ্রামে অভিযান চালিয়ে সরকারের বিভিন্ন বাহিনীর ভূয়া পরিচয় দানকারী প্রতারক জাহিদুর রহমান ওরফে জাহিদকে আটক করা হয়। আটকের পর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব-পুলিশ ও বিজিবি পরিচয়ে চাঁদাবাজির কথা স্বীকার করেন প্রতারক জাহিদ।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, আটককৃত জাহিদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More