মুজিবনগরে মেয়েকে সমকামীতা থেকে ছাড়াতে মায়ের অপহরণ মামলা : একজন আটক

মুজিবনগর প্রতিনিধি: মেয়েকে সমকামিতা থেকে ফেরাতে তানিয়া খাতুন নামের অপর সমকামী ও তার বাবা মায়ের নামে অপহরণ মামলা করেছেন মা। এই অপহরণ মামলার প্রধান আসামি তানিয়া খাতুন (২১) নামের এক নারীকে গ্রেফতার করেছে মুজিবনগর থানা পুলিশ। তানিয়া খাতুন মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রামের মুবারক আলীর মেয়ে। বুধবার সকালের দিকে মুজিবনগর থানা পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালিয়ে তানিয়া খাতুনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।

মুজিবনগর থানার ওসি রাসেল মেহেদী জানান, এ উপজেলার গৌরীনগর গ্রামের সানউল্লাহর স্ত্রী সোনাতন ভানু বাদী হয়ে অপহরণের অভিযোগ এনে একই গ্রামের তানিয়া খাতুন, তার পিতা মুবারক হোসেন ও মা আনোয়ারা খাতুনকে আসামি করে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধিত) ২০০৩ এর ৭ ও ৩০ ধারায় একটি মামলা দায়ের করেন।

ওসি মেহেদী রাসেল বলেন, বাদী সোনাতন ভানুর মেয়ে সানজিদা সিনহা মিম ও আসামি তানিয়া খাতুন দুজনে মাঝে মধ্যে হারিয়ে যান। এনিয়ে এলাকায় তাদের দুজনের সমকামী হিসেবে জনশ্রুতি তৈরী হয়েছে। এ ঘটনায় মিমের মা বাদী হয়ে এ মামলাটি করেন।

মেহেরপুর কোর্ট পরিদর্শক গোলাম মোহাম্মদ জানান, ভিকটিম সানজিদা সিনহা মিম ও আসামি তানিয়া খাতুনকে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (২য়) তরিকুল ইসলামের আদালতের নিলে তারা দুজনেই ২২ ধারায় জবানবন্দী দেন। জবানবন্দী শেষে ভিকটিম সানজিদা সিনহা মিমকে বয়স নির্ধারণের ডাক্তারী পরীক্ষাশেষে বাবা মায়ের হেফাজতে থাকার ও আসামি তানিয়া খাতুনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More