প্রাইজবন্ডের ড্রয়ে প্রথম পুরস্কারের নম্বর ০৪৬৯০৮০

স্টাফ রিপোর্টার: একশ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০৫তম ড্র অনুষ্ঠিত হয়েছে। রোববার ঢাকার বিভাগীয় কমিশনার খলিলুর রহমানের সভাপতিত্বে কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ড্র পরিচালিত হয়। এবার প্রথম পুরস্কার জিতেছে প্রতিটি সিরিজের ০৪৬৯০৮০ নম্বর।
দ্বিতীয় পুরস্কার বিজয়ী নম্বর হচ্ছে ০৪৬৯৯৫৫। একক সাধারণ পদ্ধতি তথা প্রতিটি সিরিজের একই নম্বরে ড্র অনুষ্ঠিত হয়। এবার ৬৫টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট দুই হাজার ৯৯০টি নম্বর পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়েছে। প্রাইজবন্ডের ড্রয়ে তৃতীয় পুরস্কার জিতেছে ০৬৪৩১৪৮ ও ০৭৩৭২০১ নম্বর। চতুর্থ পুরস্কার বিজয়ী নম্বর দুটি হলো ০০৮৩৬১৫ ও ০৯২১১১১।
এছাড়া পঞ্চম পুরস্কার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো- ০০১০৭৯৬, ০২৯২০২২, ০৪৪৮৬৩৮, ০৬১৬২৪৩, ০৮৭৩৫৩৬, ০০৭৮৪৩৪, ০৩১৬৭৬২, ০৪৫২৫৬৬, ০৬৪০৭৪৯, ০৮৭৬৯৭১, ০১৩৮৯৮৮, ০৩৭৩৯৪০, ০৫১১২২৯, ০৬৭৭০৮২, ০৯১৮০০৯, ০১৪৯৮৫৫, ০৩৮৮৬৫৫, ০৫২০৯৩২, ০৭৩২৬৪৩, ০৯৪০১৩৮, ০১৬৫৮৩৩, ০৩৯১৯১৪, ০৫৩১০৪৮, ০৭৩৪৯২৯, ০৯৫৪২৯৫, ০১৯৫১৪৮, ০৩৯৩১৫০, ০৫৫২৪৭২, ০৭৯৭২৫০, ০৯৫৮৮২৪, ০২৩৪২৩১, ০৩৯৭৪৩০, ০৫৬০২৮০, ০৮২২৯৯৯, ০৯৬৭৯২৭, ০২৭০৩০৪, ০৪৪৫৭১৭, ০৫৯০৬২৪, ০৮৪০০২৭ ও ০৯৭২১৬৩।
প্রথম পুরস্কার বিজয়ী সিরিজের প্রত্যেককে ছয় লাখ টাকা করে দেয়া হয়। দ্বিতীয় পুরস্কার বিজয়ীদের দেয়া হয় তিন লাখ ২৫ হাজার টাকা করে। তৃতীয় পুরস্কার বিজয়ীরা এক লাখ টাকা করে এবং চতুর্থ পুরস্কার বিজয়ী পান ৫০ হাজার টাকা করে। আর পঞ্চম পুরস্কার বিজয়ীদের ১০ হাজার টাকা করে দেয়া হয়। প্রাইজবন্ডের পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যার প্রতিটি সিরিজের সেই সংখ্যার বন্ড একই পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।
প্রতি তিন মাস অন্তর মাসের শেষ কর্মদিবসে প্রাইজবন্ডের ড্র পরিচালিত হয়। ১৯৯৯ সালের জুলাই থেকে প্রাইজবন্ডের পুরস্কারের অর্থের ওপর ২০ শতাংশ হারে উৎসে আয়কর কাটা হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More