ঝিনাইদহে ৬ কেজি রুপোর গয়নাসহ চুয়াডাঙ্গার পাচারকারী পাকড়াও

বাজার গোপালপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা দামুড়হুদা কার্পাসডাঙ্গার সুমন আলী রুপোর অলঙ্কার পাচারের সময় ঝিনাইদহ গোয়েন্দা পলিশের হাতে ধরা পড়েছে। গতকাল রোববার সকাল ৯টার দিকে তাকে আটক করা হয়। তার নিকট থেকে উদ্ধার করা হয় ৬ কেজি ৭৭ গ্রাম ওজনের রুপোর গয়না। কার্পাসডাঙ্গার পার্শ্ববর্তী সীমান্ত দিয়ে এসব অলঙ্কার পাচার করে আনা হয় বলে পুলিশ জানতে পেরেছে।
পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গার খাড়াগোদা-ঝিনাইদহের বাজারগোপাল সড়কে অটোযোগে রুপোর গয়না পার হচ্ছে বলে গোপনে তথ্য পাওয়া যায়। এ তথ্যের ভিত্তিত ঝিনাইদহ ডিবি পুলিশের একটি দল বঙ্কিরা মাঠে অবস্থান নেয়। সকাল আনুমানিক ৯টার দিকে সন্দেহভাজন অটো থামিয়ে তল্লাশি করা হলে সুমন আলী (২৫) ধরা পড়ে। সে অটোচালকের আসনের আড়ালে লুকিয়ে ৬ কেজি ওজনের রুপোর গয়না পাচার করছিলো। তাকে আটকের সময় গয়নাগুলো উদ্ধার করা হয়। আটকের পর সুমনকে ডিবি কার্যালয়ে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবদ করা হয়। পরে রুজু করা হয় মামলা। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এর আগেও অভিন্ন কৌশলে সুমন গয়না পাচার করেছে বলে পুলিশ তথ্য পেয়েছে। সুমন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গার আবুল বাশারের ছেলে।
ঝিনাইদহ ডিবি জানিয়েছে, ডিবি ইন্সপেক্টর নজরুল ইসলামের নেতৃত্বে এসআই সেলিম রেজা, এএসআই আলিম সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পচিানলা করে। খবর পেয়ে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর শেখ মোহাম্মদ সোহেল রানা ঘটনাস্থলে পৌঁছুন। ডিবি পুলিশ বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় মামলা রুজু করেছে। এ মামলায় গতকালই তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More