চুয়াডাঙ্গা একটি পরিবার : পরিবারের উন্নয়নে সকলকে ভূমিকা রাখার আহ্বান

চার উপজেলার সরকারি কর্মকর্তা জনপ্রতিনিধি ও সংগঠনের নেতৃবৃন্দের সাথে নবাগত ডিসির মতবিনিময়

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার চার উপজেলার বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। গতকাল শনিবার বেলা ১১টার দিকে সদর উপজেলা পরিষদ পরিদর্শন শেষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে একঘণ্টার ভার্চুয়ালি এক সভায় মিলিত হন জেলা প্রশাসক। এতে অংশ নেন জেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। পর্যায়ক্রমে আরও তিন উপজেলা পরিষদ পরিদর্শন ও সংশ্লিষ্ট কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন তিনি।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান সকল জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাকে একটি পরিবারের মতো করে চুয়াডাঙ্গা জেলার উন্নয়নে কাজ করার তাগিদ দিয়ে বলেন, চার উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা সকলে ৯টা থেকে ৫টা পর্যন্ত অফিস করবেন। কোনো সেবাগ্রহীতা যেনো খালি হাতে ফিরে না যায় সেদিকে খেয়াল রাখবেন। জনপ্রতিনিধি উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সাধারণ জনগণের ভোটে নির্বাচিত। ফলে আপনাদের প্রতি জনগণের আশা একটু বেশিই। আপনারা চেষ্টা করবেন মোবাইল বন্ধ না রেখে জনগণের সেবা প্রদান করার। কার্যালয়ে বসে হোক আর বাড়িতে বসেই হোক না কেনো সর্বোচ্চ সেবা প্রদানের মানসিকতা রাখতে হবে। তিনি বলেন, জনগণের টাকায় আমাদের বেতন হয়। সে কারনে সাধারণ জনগণ আপনাদের কাছে সেবা নিতে আসলে তাদের সাথে হাসি মুখে কথা বলবেন। তাদের মনে কখনও কষ্ট দিবেন না। তাদের খুশি মানেই আমরা খুশি।
জেলা প্রশাসক আরও বলেন, করোনার প্রাদুর্ভাব দিনদিন বৃদ্ধি পাচ্ছে। বেশি বেশি সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। চুয়াডাঙ্গা সীমান্তবর্তী এলাকা হওয়ায় এখানে করোনার ঝুঁকি অনেক বেশি। সে কারনে আমাদের সবসময় সতর্কতা অবলম্বন করতে হবে। করোনা মোকাবেলায় আমরা আগের চেয়ে বেশি অভিজ্ঞ। আপনারা সবাই টিকা না নিলে টিকা নিবেন। সবাইকে টিকা নেয়ার জন্য উৎসাহিত করবেন। স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি সরকারের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে সবাইকে কাজ করার অনুরোধ জানান।
ভার্চুয়ালি সভায় অংশ নেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম, সদর থানার পরিদর্শক (অপারেশন) মাসুদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহা, সদর উপজেলা প্রকৌশলী আরিফুদ্দৌলা, ভাইস চেয়ারম্যান গরীব রুহানি মাসুম, সমাজসেবা কর্মকর্তা মৌমিতা পারভীন, যুব উন্নয়ন কর্মকতা জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাহাজাদী মিলি, শঙ্করচন্দ্র ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, গড়াইটুপি ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান রাজু, কুতুবপুর ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক, মোমিনপুর ইউপি আব্দুল্লাহ আল মামুন রতন, পদ্মবিলা ইউপি চেয়ারম্যান আলম হোসেনসহ উপজেলার সকল দফতরের কর্মকর্তাগণ। এছাড়া আলমডাঙ্গা, দামুড়হুদা, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার এবং সকল ইউপি চেয়ারম্যান ও কর্মকর্তাবৃন্দ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More