রাস্তায় নেড়ে দেয়া শাকে প্রাণ গেলো জাহিদের

স্ত্রীকে নিয়ে ফেরার পথে জীবননগর-ধোপাখালীতে দুর্ঘটনা

জীবননগর ব্যুরো: শ্বশুরবাড়ি হতে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ধোপাখালী ফিরছিলেন জাহিদ। পথে কালা গ্রামের সড়কের নেড়ে দেয়া শাকে তার মোটরসাইকেলটি স্লিপ করে। দুর্ঘটনায় জাহিদ ও তার স্ত্রী রাস্তার ওপর ছিটকে পড়েন। জাহিদকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার ও মাথায় অপারেশন করা হলেও ঘটনার ৫দিন পর গতকাল তার মৃত্যু হয় সড়কের ওপর নেড়ে দেয়া শাকে তরতাজা জাহিদের চলে যাওয়ার এ দায়ভার কার? এ প্রশ্ন সচেতন মহলের।
পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের মাধবখালী ছটাংগাপাড়ার নজরুল ইসলাম সরদার ওরফে নজু সরদারের ছেলে জাহিদুল ইসলাম (২৫) গত ২০ জানুয়ারি সকালে উপজেলার কাটাপোল গ্রামের শ^শুরবাড়ি হতে মোটরসাইকেলযোগে স্ত্রীকে নিয়ে বাড়ি ধোপাখালী ফিরছিলেন। জীবননগর-ধোপাখালী সড়কের কালা বটতলা নামক স্থানে পৌঁছুলে রাস্তার ওপর বীজের জন্য নেড়ে দেয়া শাকে তাদের মোটরসাইকেলটি স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তারা দুইজনই রাস্তার ওপর ছিঁটকে পড়ে মারাত্মকভাবে আহত হন। আহত জাহিদকে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। করা হয় মাথায় অপারেশন। এ অবস্থায় তাকে বাড়িতে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছিলো। এ অবস্থার মধ্যে গতকাল ভোরে তার মৃত্যু ঘটে বলে জানা যায়।
জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More