অবৈধ পারাপারের সময় ঝিনাইদহ সীমান্তে দুই দালালসহ আটক ৪

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহ সীমান্ত অবৈধ পারাপারে দুই দালালসহ ৪জকে আটক করেছে ৫৮ বিজিবি। গতকাল ভোরে মহেশপুর উপজেলার পৃথক দুই সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।
বিজিবি সূত্রে জানা যায়, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার সোলেমানপুর গ্রামের ইটভাটার সামনে পাকা রাস্তার ওপর থেকে একজন বাংলাদেশি পুরুষকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ চেষ্টার অপরাধে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলেন নড়াইল জেলার কালিয়া থানার বাবুল শেখের ছেলে আহাদুল শেখ (২৪)। তাকে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার মো. ফিরোজ শাহর ছেলে মো. আকিব আহমেদ মিলনকে (৩৭) একটি ইজিবাইকসহ আটক করা হয়।
অন্যদিকে, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার বাশবাড়ীয়া গ্রামের মো. আজিজুর রহমানের বাশ বাগানের পাশ হতে বাংলাদেশি একজন নারীও একই কারণে আটক হন। তিনি মাগুরা জেলার সদর থানার ইন্দ্রজিত রায়ের স্ত্রী নির্বাচিতা বিশ্বাস (২০)। সেই সাথে অনুপ্রবেশে সহায়তার অভিযোগে আটক করা হয় ঝিনাইদহ জেলার মহেশপুর থানার মৃত রয়েল বক্সের ছেলে মো. মেহের আলীকে (৩৭)।
৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, আটককৃতদের জেলার মহেশপুর থানায় ইজিবাইকসহ মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More