আলমডাঙ্গার খোরদে বড়ভাই হত্যা মামলার আসামি ছোট ভাই গ্রেফতার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার খোরদ গ্রামে ভাই হত্যা মামলার আসামি ছোট ভাই তরিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার বিকেল সাড়ে ৪টার দিকে বড় ভাই শাহাবুল ইসলাম বাড়ির পাশে পানবরজে কাজ করতে গেলে ছোট ভাই তরিকুল ইসলাম তাকে শাবল দিয়ে মাথায় আঘত করে। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় মৃতের বড় ছেলে সোহান হোসেন বাদী হয়ে শুক্রবার রাতে আলমডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করে।

জানা যায়, গত রোববার সকালে আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়নের খোরদ গ্রামের মসজিদপাড়ায় শরিকানা জমি ভাগাভাগি নিয়ে আব্দুল লতিফের ২ ছেলে শাহাবুল ইসলাম ও তার ছোট ভাই তরিকুল ইসলামের বিরোধের সৃষ্টি হয়। ওইদিন বিকেল ৪টার দিকে শাহাবুল ইসলাম বাড়ির পাশের পানবরজে কাজ করতে যায়। সে সময় ছোট ভাই তরিকুল ইসলাম গিয়ে তাকে শাবল দিয়ে মাথায় আঘত করে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। সেখনে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাতে তার মৃত্যু হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে লাশ গ্রামে নিয়ে আসা হয়। রাত সাড়ে ৮টার দিকে জানাজা শেষে গ্রামের গোরস্তানে দাফন করা হয়েছে।

এদিকে, মামলা দায়েরের পর ওই রাতেই আলমডাঙ্গা থানার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযুক্ত ছোট ভাই তরিকুল ইসলামকে গ্রেফতার করেছে। আজ রোববার তাকে সংশ্লিষ্ট মামলায় আদালতে উপস্থিত করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More