আলমডাঙ্গার বন্ডবিল মেসার্স ইউনুস রাইচ মিলে ডাকাতির ঘটনায় ৩ জন গ্রেফতার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার বন্ডবিলে মেসার্স ইউনুস রাইচ মিলে ডাকাতির ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ রোববার রাতে তাদের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে।
জানা গেছে, আলমডাঙ্গার বন্ডবিল রেলগেটের অদূরে অবস্থিত আশরাফুল হকের মেসার্স ইউনুস রাইচ মিলে গত ৫ অক্টোবর রাতে ডাকাতদল হানা দেয়। তারা ওই রাইচ মিলের নাইট গার্ডকে অস্ত্রের মুখে জিম্মি করে দড়ি দিয়ে বেঁধে ক্যাশ ভেঙে নগদ টাকা ও দুটি লাটাহাম্বার নিয়ে যায়। এ ঘটনার পর আশরাফুল বাদি হয়ে থানায় মামলা দায়ের করে। ঘটনার ১ মাস অতিবাহিতের পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িত প্রকৃত ডাকাতদের ধরতে তাদের অবস্থান নিশ্চিত হয়। পরে বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে।
আলমডাঙ্গা থানার পুলিশ পরির্দশক (অপারেশন) শেখ মাহবুবুর রহমান, এএসআই হামিদুলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ৭ নভেম্বর রাতে অভিযান চালিয়ে ভেড়ামারা থেকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার লক্ষ্মীধড়দিয়াড় গ্রামের ফজলুল হকের ছেলে শাওনকে (২৩) গ্রেফতার করে। পরে শাওনের স্বীকারোক্তি মোতাবেক গাড়ি চোরাকারবারীর মূলহোতা পাবনা জেলার ঈশ্বরদী থানার বাবুলচারা গ্রামের আব্দুল ওহাবের ছেলে রেজাউল ইসলাম রেজাকে (২৭) গ্রেফতার করে। রেজাউলকে গ্রেফতারের পর বেরিয়ে আসে আসল কাহিনী। এরপর রেজাউল জানায়, আলমডাঙ্গা উপজেলার গড়গড়ি গ্রামের আজিবার রহমানের ছেলে শাহিন (৩২) তার লোকজন দিয়ে গাড়ি ডাকাতি করে তার নিকট পৌঁছে দেয়। পরে শাহিনকেও গ্রেফতার করে নিয়ে আসে। গতকালই তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More