আলমডাঙ্গার শ্রীরামপুরের মাদক ব্যবসায়ী লুৎফর গাঁজাসহ আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে শ্রীরামপুর গ্রামের মাদক ব্যবসায়ী লুৎফরকে ১শ গ্রাম গাঁজাসহ আটক করেছে। গত শনিবার রাতে লুৎফরকে কুষ্টিয়া চুয়াডাঙ্গা সড়কের শ্রীরামপুর কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে গাঁজা আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

জানাগেছে, সারাদেশের ন্যায় আলমডাঙ্গা থানা এলাকায় প্রতিদিনই চলছে মাদকবিরোধী অভিযান। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান ও পুলিশ পরিদর্শক (অপারেশন) স্বপন কুমার দাস নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন চলেছেন। সেই আলোকে আলমডাঙ্গা থানা পুলিশ মাদকবিবোধী অভিযান চালিয়ে শ্রীরামপুর গ্রামের নতুনপাড়ার মৃত জুর আলীর ছেলে মাদক ব্যবসায়ী লুৎফর রহমানকে (৫৫) আটক করে। আটকের পর তার নিকট থেকে ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। লুৎফর দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো। গত ৯ আগস্ট রাতে কুষ্টিয়া চুয়াডাঙ্গা সড়কের শ্রীরামপুর কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে গাঁজা বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই সিদ্ধার্থ ম-ল, এএসআই সাহাবুদ্দিন লস্কর ও এএসআই ইকলাচ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় সাইফুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More