গৃহবধূর অশ্লীল ছবি ফেসবুকে : সাবেক স্বামীসহ চারজনের বিরুদ্ধে অভিযোগ

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার ভোগাইলবগাদি গ্রামে গৃহবধূর অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় গৃহবধূর প্রথম স্বামী পার্শ¦বর্তী খোরদ গ্রামের ইমরান হোসেনসহ চারজনের বিরুদ্ধে আসমানখালী পুলিশ ক্যাম্পে অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়নের ভোগাইলবগাদি গ্রামের ওই যুবতির সাথে দু’বছর আগে পাশ্ববর্তী খোরদ গ্রামের উত্তরপাড়ার রকিমুল হোসেনের প্রবাসী ছেলে ইমরান হোসেনের বিয়ে হয়। পরবর্তীতে ইমরানের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটলে নিজ গ্রামেই বিয়ে করেন ওই যুবতী। এরই মধ্যে একটি বেনামি ফেসবুক আইডিতে ওই গৃহবধূর অশ্লীল ছবি পোস্ট করা হয়। মুহূর্তেই ফেসবুকের মাধ্যমে গ্রামের মানুষদের মধ্যে ছবিটি ছড়িয়ে যায়। এ ঘটনায় গত পরশু শনিবার রাতে গৃহবধূ তার বর্তমান স্বামীসহ আসমানখালী পুলিশ ক্যাম্পে উপস্থিত হয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগে তার প্রথম স্বামী খোরদ গ্রামের উত্তরপাড়ার রকিমুল হোসেনের প্রবাসী ছেলে ইমরান হোসেনসহ চারজনকে আসামি করা হয়। পরামর্শদাতা হিসেবে ইমরানের পিতা রোকমুল হোসেন, বোন তানিয়া খাতুন, বোনজামাই মতিন হোসেনকে আসামি করা হয়েছে। এ বিষয়ে ইমরান হোসেন বলেন, তালাকের পর আমি আবার বিয়ে করেছি। তার সাথে আমার কোনো সর্ম্পক নেই। তার কোনো ছবিও আমার কাছে নেই, কে বা কারা এই ছবি ফেসবুকে ছড়িয়েছে আমি জানি না।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More