আলমডাঙ্গায় পাখিভ্যান চুরি করে নিয়ে যাওয়ার সময় দু’চোর হাতেনাতে পাকড়াও

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় পাখিভ্যান চুরি করে নিয়ে যাওয়ার সময় দু’চোর হাতেনাতে পাকড়াও। গণধোলাই শেষে পুলিশে দিয়েছে নওদা-ব-বিল এলাকাবাসী। গতকাল দুপুরে নওদা-ব-বিল থেকে পাখিভ্যান চুরি করে নিয়ে পালানোর সময় দু’চোরকে তাড়িয়ে ডামোস গ্রামে থেকে আটক করে পুলিশে তুলে দিয়েছে।
জানা গেছে, প্রায়ই শোনা যায় ভ্যান রেখে যাওয়ার কয়েক মিনিট পরই ভ্যান চালক চিৎকার করে কান্নাকাটি করছেন পাখিভ্যান চুরি হয়ে গেছে বলে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার নওদা-ব-বিল গ্রামের মোমিনের ছেলে আশরাফুল ইসলাম (১৮) প্রতিদিনের ন্যায় সকাল থেকে ভাড়া মেরে বাড়ি আসে। বাড়ির সামনে তার ব্যাটারিচালিত পাখিভ্যানটি রেখে বাড়ির ভেতরে যায়। কিছুক্ষণ পর আশরাফুলের মা দেখতে পান তার ছেলের ভ্যানটি যথাস্থানে নেই। একটু সামনে তাকিয়ে দেখতে পান একটি ছেলে ভ্যানটি চালিয়ে নিয়ে যাচ্ছে আর একটি ছেলে বসে আসে। আশরাফুলের মার চিৎকারে ছুটে আসে প্রতিবেশীরা। মোটরসাইকেল নিয়ে পাখিভ্যানের পেছনে ধাওয়া করে। শেষ পর্যন্ত ডামোস গ্রাম থেকে পাখিভ্যান চোর মুন্সিগঞ্জ জেহালা মোড়েরর মফিজুল হক টুলুর ছেলে সোহানুর রহমান সোহান (২২) ও ফুলবগাদী গ্রামের ঈদগাপাড়ার হারুন আলীর ছেলে ফারুক হোসেনকে (২২) পাখিভ্যানসহ আটক করে। আটকের পর তাদেরকে গণধোলাই শেষে আলমডাঙ্গা থানা পুলিশের হাতে তুলে দিয়েছে। এ বিষয়ে আলমডাঙ্গা থানার আশরাফুলের পিতা মোমিন বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More