চুয়াডাঙ্গার বদরগঞ্জে অন্যের দোকানে তালা দেয়ায় আটক ৩ : মুচলেকায় মুক্ত

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার বদরগঞ্জ বাজারে অন্যের দোকানে তালা দেয়ায় ৩ জনকে আটক করে পুলিশ। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে তাদেরকে আটক করে ঝিনাইদহের ডাকবাংলা ক্যাম্প পুলিশ। পরে মুচলেকা দিয়ে মুক্ত হন আটককৃত ৩ জন। আটকৃতরা হলেন ঝিনাইদহ সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত আবদার আলীর ছেলে আব্দুল হামিদ সবুজ, একই উপজেলার বুড়াই গ্রামের মৃত সাহার আলীর ছেলে হয়রত আলী ও কুরবান আলী।
পুলিশ ও স্থানীয় জানা যায়, চুয়াডাঙ্গার বদরগঞ্জ বাজারে ঝিনাইদহ সদরের বুড়াই গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে মিলন ও মিল্টন বদরগঞ্জ বাজারের ঝিনাইদহ অংশে তাদের ক্রয়সূত্রে জমিতে ৩৯ বছর ধরে দোকানঘর নির্মাণ করে ব্যবসা করে আসছেন। এরই মাঝে গত ২৩ মার্চ ওই জমি নিজের দাবি করে ঝিনাইদহ সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল হামিদ সবুজ, বুড়াই গ্রামের হয়রত আলী ও কুরবান আলী জোরপূর্বক দখলে নেয়ার চেষ্টা করে। উভয়ে আদালতে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আদালতে নিষেধাজ্ঞা জারি করে যার যার অবস্থানে থাকার নির্দেশ প্রদান করেন। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে আব্দুল হামিদ সবুজ, হযরত আলী, কুরবান আলী আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দোকানে তালা লাগিয়ে দেয়। পরে স্থানীয়রা ছুটে এলে উত্তেজনা সৃষ্টি হয়। সংবাদ পেয়ে ঝিনাইদহ ডাকবাংলা পুলিশের ইনচার্জ এসআই বিল্লাল হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আব্দুল হামিদ সবুজ, হয়রত আলী ও কুরবান আলীকে আটক করে পরিবেশ শান্ত করে। পরে ভবিষ্যতে কোনো ধরনের সংঘাতে জড়াবেন না বলে মুচলেকা দিয়ে তারা মুক্ত হন।
ঝিনাইদহ ডাকবাংলা পুলিশের ইনচার্জ এসআই বিল্লাল হোসেন জানান, পরিবেশ শান্ত করতে ৩ জনকে ক্যাম্পে নেয়া হয়। পরে উভয়পক্ষের উপস্থিতিতে ভবিষ্যতে কোনো ধরনের সংঘাতে জড়াবেন না শর্তে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More