চুয়াডাঙ্গায় দুদিনব্যাপী আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌরসভার ২৫টি প্রাথমিক বিদ্যালয়ের সমন্বয়ে দুদিনব্যাপী আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল বিকেল ৪টায় রিজিয়া খাতুন প্রভাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

জানা যায়, চুয়াডাঙ্গা পৌরসভার ২৫টি প্রাথমিক বিদ্যালয়ের সমন্বয়ে দুদিনব্যাপী আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে গত রোববার সাংস্কৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় চুয়াডাঙ্গা পুলিশ লাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। গতকাল সোমবার ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় চুয়াডাঙ্গা সরকারি কলেজ মাঠে। দু’দিনব্যাপী ৪৭টি ইভেন্টের ওপর প্রতিযোগিতায় প্রতি ইভেন্টে ২৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এতে ৪৭টি ইভেন্টের ওপর ১৫৬টি পুরস্কার বিতরণ করা হয়। প্রতিযোগিতায় পুরস্কার বিতরণীসহ সার্বিক ব্যবস্থাপনায় ছিলো চুয়াডাঙ্গা পৌরসভা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা রত্না। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার ফিরোজুল ইসলাম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, রিজিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাজাহান আলী। এছাড়াও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ উজ্জল আলী এবং কাউন্সিলর সাইফুল ইসলামসহ সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন পুলিশ লাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More