চুয়াডাঙ্গা শহরের মাঝেরপাড়ায় গলাই ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের মাঝেরপাড়ায় গলাই ফাঁস দিয়ে আফরোজা বেগম (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল সোমবার সকাল বেলা ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। আত্মহত্যাকারী আফরোজা বেগম চুয়াডাঙ্গা শহরের মাঝেরপাড়ার রফিকুল ইসলাম চপলের স্ত্রী। তবে কি কারণে আত্মহত্যা করেছেন এটা এখনো অস্পষ্ট।
পরিবারের সদস্যরা জানায়, গতকাল নিজবাড়ির সামনে দোকানদারি করছিলেন আফরোজা বেগম। হঠাৎ করেই দোকানের শাটার বন্ধ করে দোকানের মধ্যেই ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন। এ সময় তার স্বামী পাশের ঘরেই ঘুমোচ্ছিল। পরে তার ছোট মেয়ে বিষয়টি দেখে তারা বাবাকে ঘুম থেকে জাগিয়ে তুলে। পরে আফরোজা বেগমের স্বামী রফিকুল ইসলাম চপল ওড়না কেটে নিচে নামায়। পরে স্থানীয়রা আফরোজা বেগমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন পিপিএম বার বলেন, পারিবারিক কলহ কিংবা স্বামীর সাথে মন্যমালিনের কারণে আত্মহত্যা করেছে আফরোজা বেগম। কোন অভিযোগ না থানায় সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More