জীবননগরে তিন ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানা

 

জীবননগর ব্যুরো: জীবননগর শহরে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকুনুজ্জামান এ মোবাইল কোর্ট পরিচালনা করেন। মোবাইল কোর্ট পরিচালনাকালে দুই ব্যাবসায়ী ও এক মুড়ি উৎপাদনকারী প্রতিষ্ঠানের ম্যানেজারকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ব্যবসায়ীদের স্বাস্থ্যসম্মত খাদ্যদ্রব্য বিক্রির জন্য নির্দেশনা দেয় মোবাইল কোর্টের বিচারক।

সূত্রে জানা যায়, গতকাল বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট মো. রোকুনুজ্জামান। মোবাইল কোর্ট পরিচালনাকালে মেসার্স তাজুল স্টোর স্বত্বাধিকারী নাজমুল হককে ১ হাজার টাকা, নূর ভ্যারাইটি স্টোরের স্বত্বাধিকারী মোহাম্মদ হোসাইনকে ৫ হাজার টাকা ও চুয়াডাঙ্গার মুড়ি উৎপাদনকারী প্রতিষ্ঠান ইনসাফ মুড়ির ম্যানেজার ইমাদুল হককে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ব্যবসায়ীদের ভেজালমুক্ত ও স্বাস্থ্যসম্মত খাদ্যদ্রব্য বিক্রির তাগিদ দেয় মোবাইল কোর্ট। উপজেলা সেনেটারি ইন্সপেক্টর আনিসুর রহমানসহ জীবননগর থানা পুলিশের একটি টিম মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা প্রদান করে বলে জানা যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More