ডিবি পুলিশের অভিযানে মেহেরপুরের মুজিবনগরে ফেনসিডিলসহ দুজন আটক

মেহেরপুর অফিস: মেহেরপুরের মুজিবনগর উপজেলার শিবপুর এলাকায় অভিযান চালিয়ে ১২০ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। শুক্রবার রাত ২টার দিকে শিবপুর গলাকাটা মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের আব্দুল মান্নানের ছেলে আরিফুল ইসলাম বগা (৩১) ও একই গ্রামের বিশ্বাসপাড়ার কায়জার আলীর ছেলে পিন্টু হোসেন (৩৬)।
জানা গেছে, শিবপুর এলাকায় বিপুল পরিমাণ মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওসি জুলফিকার আলীর নেতৃত্বে এসআই হাবিবুর রহমান, এএসআই মাহাতাব উদ্দিন, এএসআই আহসান হাবীব, এএসআই হেলাল উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স মুজিবনগর উপজেলার শিবপুর গলাকাটা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় আরিফুল ইসলাম বগা ও পিন্টু হোসেনকে ১২০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।
আটক দুই যুবকের বিরুদ্ধে মুজিবনগর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামি বগার বিরুদ্ধে ৫টি ও পিন্টুর বিরুদ্ধে আরো ৬টি মাদকের মামলা আদালতে বিচারাধীন আছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More