থানা ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযানে মোটরসাইকেল আটক ও মামলা দায়ের

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের যৌথ ঝটিকা অভিযানে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেল আটক ও মালিককে মামলা দায়ের করা হয়েছে। গতকাল রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মেহেরপুর শহরের কলেজ মোড় এলাকায় এ অভিযান চালানো হয়।
মেহেরপুর সদর থানার ওসি শাহদারা খানের নেতৃত্বে অভিযানে অর্ধশতাধিক মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা করা হয়। এ সময় হেলমেটবিহীন গাড়ি চালানোসহ মোটরসাইকেলের বৈধ কাগজপত্র না থাকায় ১১৩টি মোটরসাইকেল আটক করা হয় এবং ১০টি মামলা দায়ের করা হয়।
অভিযানে অন্যান্যের মধ্যে ট্রাফিক ইন্সপেক্টর ফেরদৌস হাসান, গৌরাঙ্গ পাল, মেহেরপুর সদর থানার সেকেন্ড অফিসার এসআই মতিন, এসআই আবুল হাসেম, ট্রাফিক সার্জেন্ট মিল্টনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ সেখানে উপস্থিত ছিলেন।
অভিযানে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহদারা খান বলেন, সড়ক দুর্ঘটনা রোধকল্পে ধারাবাহিক অভিযান চালানো হবে, প্রতিদিনই আমরা অভিযান চালিয়ে এই সমস্ত অবৈধ মোটরসাইকেলসহ যে সমস্ত মোটরসাইকেলে চালক হেলমেট বিহীন এবং ড্রাইভিং লাইসেন্স বিহীন চলাচল করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More