দর্শনা প্রেসক্লাবে বিদায় সংবর্ধনাকালে ইউএনও দিলারা রহমান

এলাকার উন্নয়নে সাংবাদিকরা আমাকে অনুপ্রেরণা জুগিয়েছেন
দর্শনা অফিস: দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষ থেকে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে দর্শনা প্রেসক্লাবে এ সংবর্ধনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন, এ উপজেলায় যোগদানের পর চেষ্টা করেছি সাধ্য মতো উন্নয়ন করা। করোনা মোকাবেলাসহ সর্বক্ষেত্রে সাংবাদিকদের আন্তরিক সহযোগীতা পেয়েছি। এ উপজেলায় না আসলে বুঝতামই না সাংবাদিকরা এতোটা আন্তরিক ও মহৎ হতে পারে। এ অঞ্চলের সাংবাদিকরা যেমন দুর্নীতি, অন্যায় ও অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার, তেমনি উন্নয়নের পক্ষে তাদের ভূমিকা অপরিসিহীম। কর্মক্ষেত্রে যেখানেই যাই না কেন, মনে থাকবে দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সাংবাদিকদের কথা। তাই আসুন একসাথে কাধে কাধ মিলিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করি। দর্শনা প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরুর সভাপতিত্বে সভায় আলোচনা করেন, সাংবাদিক সমিতির সভাপতি আওয়াল হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হারুন রাজু, সহসভাপতি জাহিদুল ইসলাম, সাবেক সভাপতি ইকরামুল হক পিপুল। প্রেসক্লাবের সাবেক সভাপতি হানিফ মন্ডলের প্রানবন্ত উপস্থাপনায় প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষ থেকে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজিব মল্লিক, সাব্বির আলীম, হাসমত আলী, আ. হান্নান, আ. রহমান, আবিদ হাসান রিফাত, সুজন মাহমুদ, ওয়াসিম রয়েল, ইমতিয়াজ রয়েল, ফরহাদ হোসেন প্রমুখ। গত বছরের ৩১ মে করোনাকালীন সময় দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান যোগদান করেন। প্রায় দেড় বছর নিষ্ঠা, আন্তরিকতা ও সততার সাথে দায়িত্বপালনকালে সুনাম অর্জন করে অবশেষে গত ১৩ জুলাই বদলীর আদেশ পান দিলারা রহমান। তিনি দামুড়হুদা থেকে বদলিয় হয়েছেন ঢাকার আগারগাও প্লানিং কমিশনে। ওই বিভাগে তিনি সিনিয়র সহকারী সচিব পদে যোগদান করবেন আগামী সপ্তাহে। দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষ থেকে বিদায়ী ইউএনও দিলারা রহমানকে অতিমূল্যবান বই উপহার দেয়া হয়েছে। এ দিকে দর্শনার জন্য আমরা সংগঠনের পক্ষ থেকেও দিলারা রহমানকে বিদায়ী সংবর্ধনা জানানো হয় প্রেসক্লাবে। এ সময় ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দেয়া হয় দিলারা রহমানকে। উপস্থিত ছিলেন, দর্শনার জন্য আমরা সংগঠনের আহ্বায়ক আনোয়ারুল ইসলাম বাবু।
কার্পাসডাঙ্গা প্রতিনিধি জানিয়েছেন, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার পদোন্নতি জনিত বিদায় উপলক্ষে গতকাল শুক্রবার বিকাল ৫ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কার্যলয়ে কার্পাসডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্ধ এই সন্মননা স্মারক তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল, সহ সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আতিয়ার রহমান, সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক ইকবাল রেজা প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More