জীবননগরের আনসারবাড়িয়ায় বেঁধে রেখে লুটপাটের অভিযোগ

স্টাফ রিপোটার: জীবননগরের দেহাটি-আনসারবাড়িয়া রেলস্টেশন সড়কে ডাকাতির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে মুখে মাস্ক পরিহিত ৪জনকে সড়কে বাঁশ ফেলে কাশিপুর গ্রামের অভি সরকারকে গতিরোধ করে দেশীয় ধারালে অস্ত্রের মুখে জিম্মি করে একটি ইয়ামাহা ফিজার মোটরসাইকেল, একটি মোবাইলফোন ও মানি ব্যাগসহ নগদ সাড়ে ৪ হাজার টাকা কেড়ে নেয়। ঘটনার পর মোটরসাইকেল চালক অভিকে কলাগাছের সাথে দড়ি দিয়ে বেঁধে রেখে স্থান ত্যাগ করে। অভি সরকার কাশিপুর গ্রামের মৃত নাসির সরকারের ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে ডাকাতির ঘটনাটি রহস্যজনক বলে জানিয়েছে পুলিশ।
জানা গেছে, কাশিপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে রিংকু (২৭) নাটোরের বনপাড়ায় আরআরএফ এনজিওতে চাকুর করেন। তিনি গত বৃহস্পতিবার খুলনাগামী রকেট মেইল ট্রেনে বাড়ি ফিরছিলেন। রাতে বাড়ি ফেরায় বন্ধু অভি সরকারকে আনসারবাড়িয়া রেলস্টেশন থেকে নিয়ে যাওয়ার জন্য বলেন। বন্ধুকে স্টেশন থেকে নিয়ে যাওয়ার জন্য কাশিপুর গ্রাম থেকে অভি সরকার মোটরসাইকেলযোগে রাত পৌনে ৯টার দিকে আনসারবাড়িয়া রেলস্টেশনের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে স্টেশনের অদূরে সাব্দার রহমানের পেয়ারা ও লেবু বাগানের নিকট পৌঁছুলে মুখে মাস্ক, হাফ প্যান্ট ও লুঙ্গি পরিহিত ৪জন রাস্তায় বাঁশ ফেলে দেশীয় ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ইয়ামাহা ফিজার মোটরসাইকেল (চুয়াডাঙ্গা-ল-১১-৫০৩৩), একটি মোবাইলফোন ও মানি ব্যাগসহ নগদ সাড়ে ৪ হাজার টাকা খুন ও গুমের হুমকি ভয় দেখিয়ে ছিনিয়ে নেয়। পরে তাকে দড়ি দিয়ে হাত-পা বেঁেধ নির্জন মাঠে কলাগাছের সাথে বেঁেধ রাখে। ডাকাতদল স্থান ত্যাগ করার বিষয়টি নিশ্চিত হওয়ার পর অভি নিজেই পায়ের বাঁধন ছিড়ে ফেলে বেনাগাড়ি চৌরাস্তা মোড়ে পৌঁছুলে উথলীর মৃগমারী গ্রামের বাইসাইকেল চালক আব্দুল করিম তাকে হাতের দড়ি খুলে বাঁধন মুক্ত করেন বলে অভি সরকার দাবি করেন। খবর পেয়ে রাত ১০ টার দিকে শাহাপুর ক্যাম্পের আইসি এসআই জমির হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেন। পুলিশ এখনো পর্যন্ত এ ছিনতাইয়ের ঘটনার কোন ক্লু উদ্ধার করতে পারেনি। ঘটনাটি রহস্যজনক বলছে পুলিশ। অভি সরকারের সাথে যোগযোগ করে এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে কি না জানতে চাইলে তিনি মাথাভাঙ্গাকে বলেন, গতকাল শুক্রবার থানায় অভিযোগ দায়ের করতে গেলে পুলিশের পক্ষ থেকে তাকে দুদিন পর লিখিত অভিযোগ দেয়ার কথা বলা হয়েছে বলে তিনি জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More