দামুড়হুদার চিহ্নিত মাদকসম্রাট হাপু মদ ও ফেনসিডিলসহ আটক

দামুড়হুদা অফিস: দামুড়হুদার চিহ্নিত মাদকসম্রাট হাফিজুর রহমান হাপুকে মদ ও ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ। এসময় পুলিশ তার কাছ থেকে উদ্ধার করেছে ৩০ বোতল ফেনসিডিল ও ৫শ মিলিলিটার চোলাই মদ।  গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে পুরাতন বাস্তুপুর থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা মডেল থানার এসআই মারজান আল মোনায়েম সংগীয় ফোর্স নিয়ে পুরাতান বাস্তুপুর থেকে মাদকব্যবসায়ী হাফিজুর রহমান হাপুকে (৪৫) আটক করে। এসময় তার কাছ থেকে ৩০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও ৫শ মিলিলিটার চোলাই মদ উদ্ধার করে। আটককৃত আসামির বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।  চিহ্নিত মাদকসম্রাট হাফিজুর রহমান হাপুর আটকের খবরে দামুড়হুদা উপজেলার বাস্তুপুর এলাকার মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। তাকে আটক করায় এলাকাবাসী দামুড়হুদা মডেল থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন সেই সাথে তার আরও সহযোগী আছে কিনা তদন্তপূর্বক তাদের আটকের দাবি করেছে। সে ইতোপূর্বেও একাধিকবার থানা পুলিশের হাতে মাদকদ্রব্য ও অস্ত্রসহ আটক হয়েছিলো। তার নামে একাধিক মামলাও রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More