পিস্তলসহ আটক চুয়াডাঙ্গা নিমতলার কানন দুই দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নাইন এমএম পিস্তলসহ গ্রেফতার নিমতলার কামরুজ্জামান কাননের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত রোববার সিনিয়র জুডিসিয়াল আদালতে শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করেন বিচারক। আজ জিজ্ঞাসাবাদের জন্য কাননকে থানা হেফাজতে নেয়া হতে পারে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা। গ্রেফতারকৃত কামরুজ্জামান কানন (২৭) চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের নিমতলা গ্রামের উত্তরপাড়ার আব্দুর রহমানের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার এসআই গোপাল চন্দ্র ম-ল জানান, গত ২৩ আগস্ট রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার নিমতলা গ্রামে অভিযান চালিয়ে একটি নাইন এমএম পিস্তলসহ একই এলাকার কামরুজ্জামান কাননকে আটক করে র‌্যাব-৬ লবনচরা খুলনার একটি টিম। ওইদিনই রাতেই অস্ত্র আইনে মামলাসহ তাকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করে র‌্যাব। পরদিন কাননকে আদালতে সোপর্দ করা হয়। একইসাথে জিজ্ঞাসাবাদের জন্য করা হয় ৩ দিনের রিমান্ড আবেদন। গত পরশু রোববার শুনানি শেষে বিচারক কাননের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিনি এখনও কারাগারেই আছেন। আজ মঙ্গলবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হতে পারে বলেও জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More