বসন্ত বরণ ও বিশ্ব ভালবাসা দিবস; জীবননগরে ৩ লাখ টাকার ফুল বিক্রির সম্ভাবনা

জীবননগর ব্যুরো: বসন্ত বরণ ও বিশ^ ভালবাসা দিবস উপলক্ষ্যে জীবননগরে ফুলের দোকানগুলোকে নব-সাজে সজ্জিত করা হয়েছে। গতকাল সোমবার বিকেল হতেই ফুল বিক্রির দোকানগুলোতে আলোকসজ্জাকরণসহ ফুলের রাজ্য গদখালীসহ বিভিন্ন এলাকা হতে ফুল সংগ্রহ করা হয়েছে। শহরেই ৫টি দোকান ফুলের পসরা নিয়ে বসেছে। এবারের বসন্ত বরণে জীবননগরে কমপক্ষে ৩ লখ টাকার ফুল বিক্রি হবে বলে আশা করা হচ্ছে।

জীবননগর বসাস্ট্যান্ডে রোজ গার্ডেনের স্বত্ত্বাধিকারী হাসান জানান, ফুলের রাজধানী যশোরের গদখালীসহ বিভিন্ন এলাকা থেকে মানসম্মত ফুল সংগ্রহ করা হয়েছে। ৪ প্রকারের গোলাপ ফুল আনা হয়েছে। দাম প্রতিপিছ ৪০ টাকা থেকে শুরু করে ১শ’ টাকা পর্যন্ত। গ্লাডিওলাস প্রতিপিছ ৩০ টাকা, জারবারা প্রতি পিছ ৩০ থেকে ৩৫ টাকা এবং জিপসি ও বিভিন্ন ফুল দিয়ে মেয়েদের জন্য তৈরী মাথার ব্যান্ড প্রতিপিছ ২শ’ থেকে ৩শ’ টাকা চাওয়া হচ্ছে। এ ছাড়াও রয়েছে রজনীগন্ধা ও বিভিন্ন জাতের গান্ধা ফুল। তিনি জানান, এবারের বসন্ত বরণ উপলক্ষ্যে জীবননগর উপজেলাতে কমপক্ষে ৩ লখ টাকার ফুল বিক্রির আশা করা হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More