শতভাগ মাস্ক পরিধান নিশ্চিতকরণে আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

আলমডাঙ্গা ব্যুরো: শতভাগ মাস্ক পরিধান নিশ্চিতকরণে আলমডাঙ্গা উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালতের অভিযানসহ নানা কর্মসূচি হাতে নিয়েছে। গতকাল শনিবার আলমডাঙ্গা শহরের বিভিন্ন মোড়ে মোড়ে মাস্ক ব্যবহার না করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ৯ জনকে জরিমানা প্রদান করা হয়েছে। দ-িতরা হলেন, উপজেলার ডাউকি গ্রামের আনোয়ার হোসেন, একই গ্রামের বাদশা আলী, ছয়ঘরিয়ার সোহেল সাহা, জামজামির সাইফুল ইসলাম, আলমডাঙ্গার বাবুপাড়ার তোতা মিয়া, নারায়নপুরের নজির উদ্দিন, আানন্দধামের নিজাম উদ্দিন, ফরিদপুরের আলমগীর হোসেন, বেনিপাড়ার সাইদুল ইসলাম।
আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার ম-ল নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় তিনি জানান, শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, সম্প্রতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় প্রায় প্রতিদিনই পজিটিভ ফলাফল আসছে। এমন পরিস্থিতিতে সরকারি নির্দেশনা করোনাভাইরাস সংক্রান্ত স্বাস্থ্যবিধি যথাযথভাবে প্রতিপালন করা অবশ্য প্রয়োজন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানের পাশাপাশি বেশকিছু কৌশল ও কার্যক্রম ইতোমধ্যে শুরু করা হয়েছে। যারা মাস্ক পরিধান না করে ঘরের বাইরে বের হবে তাদের জেল-জরিমানা এমনকি কারাদ- হতে পারে। ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা হতে পারে, গণপরিবহন, যানবাহন, মোটরসাইকেল জব্দ করা হবে। এক কথায়, মাস্ক ব্যবহারের ক্ষেত্রে আলমডাঙ্গা উপজেলা প্রশাসন জিরো টলারেন্স অবস্থান নিয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে আলমডাঙ্গা থানার এসআই সুফল কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More