সড়ক দুর্ঘটনায় নিহত ষষ্ঠি হালদারের মেয়ের খোঁজখবর নিলেন ইউএনও

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সরোজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ষষ্ঠি হালদারের মেয়ে রেখা হালদার কন্যা সন্তান জন্ম দিয়েছেন। সিজারিঙের মাধ্যমে উপশম নার্সিং হোমে তার কন্যা সন্তান হয়। খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নবজাতক ও মাকে দেখতে যান চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমান। এসময় তিনি শিশু কন্যাকে পোশাক ও মাকে শাড়ি উপহার দেন। তাছাড়া সিজারের সকল খরচ রেখা হালদারের হাতে তুলে দেন এবং মা ও শিশু কন্যার সার্বিক খোঁজ খবর নেন। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার জনাব ইব্রাহিম হামিদ শাহিন, উপজেলা পরিষদের সিএ শফিকুল ইসলাম এবং উপশম নার্সিং হোমের স্বত্বাধিকার ডা. জিন্নাতুল আরা।
উল্লেখ্য, গত ৮ আগস্ট চুয়াডাঙ্গার সরোজগঞ্জে রয়েল পরিবহনের ধাক্কার ৬ জন নিহত। তার মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার বসুভান্ডারদহ গ্রামের নিতাই হালদারের ছেলে ষষ্ঠি হালদারও মারা যান। ষষ্ঠি হালদারের তিন মেয়ে মধ্যে রেখা হালদার ছিলেন আন্তসত্ত্বা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More