আলমডাঙ্গায় নৈশপ্রহরীকে বেঁধে রাইচ মিলে ডাকাতি : নিয়ে গেছে দুটি লাটাহাম্বার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় নৈশপ্রহরীকে বেঁধে রেখে মেসার্স ইউনুছ রাইচ মিলে দুর্র্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাতদল পেছনের তারের বেড়া কেটে প্রবেশ করে মিলের দেশীয় প্রযুক্তিতে তৈরি ইঞ্জিনচালিত দুটি লাটাহাম্বার গাড়ি নিয়ে গেছে। গতকাল রাত আড়াইটার দিকে মুখঢাকা ১০-১২ জনের ডাকাতদল ওই মিলে চড়াও হয়ে এ ঘটনা ঘটায়।
জানা যায়, চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের আলমডাঙ্গা পৌর এলাকার বন্ডবিলে অবস্থিত মেসার্স ইউনুছ রাইচ মিল। মিলের মালিক আলমডাঙ্গার বিশিষ্ট মিল চাতাল ব্যবসায়ী সমিতির সভাপতি আশরাফুল হক। ওই রাইচ মিলের নৈশপ্রহরী বন্ডবিল গ্রামের মৃত ফকির আলীর ছেলে আব্দুল আজিজ (৬০)।
নৈশপ্রহরী আব্দুল আজিজ জানান, রাত প্রায় আড়াইটার দিকে মিলের তারকাটার বেড়া কেটে ১০-১২ জনের ডাকাতদল দা’সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অস্ত্রের মুখে জিম্মি করে তার হাত, পা ও মুখ বেঁধে ফেলে। পরে মিলের গেটের তালা ভেঙে ধানচাল বহন করা দুটি লাটাহাম্বার গাড়ি নিয়ে যায়। এসময় অফিস রুমের তালা ভেঙে অফিসের আলমারি ও টেবিলের ড্রয়ার ভেঙে কাগজপত্র তছনছ করে এবং কয়েক হাজার টাকা ছিলো তা নিয়ে যায়।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, এ বিষয়ে পুলিশের তদন্ত কাজ শুরু হয়েছে। খুব শিগগিরই লুণ্ঠিত মালামাল উদ্ধারসহ জড়িতদের আইনের আওতায় আনা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More