আলমডাঙ্গায় পিকআপের ধাক্কায় আহত স্কুলছাত্র মারা গেছে

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় পিকআপের ধাক্কায় মারাত্মক আহত স্কুলছাত্র হৃদয় মৃত্যুবরণ করেছে। ২৩ আগস্ট সকালে কুষ্টিয়া সড়কে নওদাপাড়া নামক স্থানে পিকআপের ধাক্কায় মারাত্মক আহত হয় সে। ২৪ আগস্ট রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় মৃত্যুবরণ করে।
জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের আকরাম আলীর ছেলে হৃদয় আহমেদ (১৫) জেএস মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। ২৩ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে আলমডাঙ্গা থেকে প্রাইভেট পড়ে বাইসাইকেলযোগে বাড়িতে যাচ্ছিলো। এসময় কুষ্টিয়া থেকে আসা ঈশ্বরদীর হাবিব ঠিকাদার প্রতিষ্ঠানের একটি পিকআপ দ্রুতগতিতে এসে নওদাপাড়া নামকস্থানে হৃদয়ের বাইসাইকেলে সজোরে ধাক্কা দেয়। পিকআপের ধাক্কায় হৃদয় বাইসাইকেল থেকে ছিটকে পড়ে মারাত্মক আহত হয়। এসময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা মারে এবং ড্রাইভার পালিয়ে যায়। পিকআপটি আটক করে থানায় নেয়া হয়। হৃদয়কে স্থানীয় জনগণ আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে পরে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য হারদী কমপ্লেক্স ও পরে সেখান থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। ওই দিনই তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ২৪ আগস্ট রাত সাড়ে ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় মৃত্যুবরণ করে। সকালে হৃদয়ের মৃতদেহ নিজ বাড়িতে নিয়ে এলে নেমে আসে শোকের ছায়া। পরিবারের সদস্যদের কান্নায় এলাকার বাতাস ভারি হয়ে ওঠে। হৃদয়ের বাবার কোন অভিযোগ না থাকায় পিকআপের মালিক হৃদয়ের লাশ দাফনের পর পিকআপটি ছাড়িয়ে নিয়ে যায়। বেলা সাড়ে ১১টার দিকে জানাজার নামাজ শেষে গ্রামের কবরস্থানে হৃদয়ের লাশ দাফন করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More