চুয়াডাঙ্গার হাটকালুগঞ্জে পূর্ব বিরোধের জেরে ধাওয়া করে যুবককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকায় পূর্ব শত্রুতার জেরে ধাওয়া করে নয়ন (৩৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। গুরুতর জখম অবস্থায় নয়নকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাটকালুগঞ্জের বড় মসজিদপাড়ায় এ ঘটনা ঘটে। আহত নয়ন আলী একই এলাকার মৃত আফসার আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত ১৭ এপ্রিল গাড়ির হেলপারকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে সোলাইমান আজম মুন্নাসহ তিনজনকে পিটিয়ে জখম করে নয়ন ও তার সঙ্গীরা। এরই জের ধরে গতকাল বুধবার সন্ধ্যার আগে মুন্না ধারালো অস্ত্র নিয়ে নয়নকে তাড়াতে থাকে। এক পর্যায়ে নয়ন গ্রামের আসাদুলের বাড়িতে ঢুকে পড়লে সেখানে ধরে তার পিঠ, দুই হাতে ছুরিকাঘাত ও পায়ে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে সোলাইমান আজম মুন্না। পরে স্থানীয়রা নয়নকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তারানা আনোয়ার জানান, নয়নের পিঠ, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। তার বাম পায়ের শিরা কেটে গেছে। তার অবস্থা এখন শঙ্কামুক্ত। প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে পর্যবেক্ষনে রাখা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, পূর্ব শত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটেছে। নয়ন নামে এক যুবক আহত হয়েছে বলে জেনেছি। এ বিষয়ে আহতের পক্ষ থেকে মামলার প্রক্রিয়াধীন।
উল্লেখ্য, গত ১৭ এপ্রিল সকালে স্থানীয় পিএসপি পাইপ কারখানার ট্রাক হেলপার রাইহান হেলপার হিসেবে কাজ করবে না বলে জানায় ট্রাকের চালক মুকুলকে। এই নিয়ে মুকুলের সাথে রাইহানের তর্ক বিতর্কের এক পর্যায়ে মারধর করে রাইহানকে। এ সময় মুন্না, নাজমুল ও বকুলসহ কয়েকজন স্থানীয় যুবকরা প্রতিবাদ করলে ট্রাকচালক মুকুল চলে যায়। দুপুরে মুকুলসহ কয়েকজন নাজমুল হক বকুলের ওপর হামলা চালায়। এতে উভয়পক্ষের সংঘর্ষে শরিফুল ও নাজমুল হক বকুল আহত হয়। বিকেলে আহত নাজমুল হক বকুল, মুন্নাসহ কয়েকজন চুয়াডাঙ্গা সদর থানায় একটি লিখিত অভিযোগ করে বাড়ি ফেরার পথ্যে নয়ন ও তার সঙ্গীরা মুন্নাকে পিটিয়ে আহত করে। এতে মুন্নার হাত ভেঙে যায়। পরে স্থানীয়রা মুন্নাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More