কুষ্টিয়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে নসিমন চালকের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে ট্রাক-নসিমনের মুখোমুখি সংঘর্ষে নসিমন চালক মনোয়ার হোসেন (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় নসিমনে থাকা ৯ জন যাত্রী আহত হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর ভাঙা বটতলা নামক স্থানে এ দুর্ঘটনাস্থলে অন্তত এক ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। সংবাদ পেয়ে মিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। নিহত মনোয়ার হোসেন মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের পশ্চিম চুনিয়াপাড়া এলাকার সোবাহান ফকিরের ছেলে। তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তিদের নাম পরিচয় জানা যায়নি। তবে আহতদের মধ্যে ৫ জন নারী এবং ৪ জন পুরুষ।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানায়, উপজেলার চুনিয়াপাড়া থেকে একটি নসিমন ভাড়া করে আমলা ইউনিয়নের খয়েরপুর গ্রামে তাদের এক আত্মীয়ের মৃত্যু সংবাদ পেয়ে দেখতে যাচ্ছিলো। এ সময় কুষ্টিয়াগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেহেরপুর থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি নসিমনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নসিমন চালক মনোয়ার হোসেনের মৃত্যু হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে পুলিশ পৌঁছানোর আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। কিছু সময়ের জন্য বন্ধ থাকা কুষ্টিয়া-মেহেরপুর সড়কের যান চলাচল স্বাভাবিক করেছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More