গাংনীতে ট্রাকভর্তি ফেন্সিডিল-গাঁজাসহ তিন জন গ্রেফতার

গাংনী প্রতিনিধি: বালু বহনের কাজে নিয়োজিত ড্রাম ট্রাক কৌশলে মাদক বহন করতে গিয়ে ফেঁসে গেছেন তিন জন। ৬৩৯ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজাসহ এ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।  গতকাল বুধবার ভোর রাতে গাংনী উপজেলার হাড়াভাঙ্গা সেন্টারপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন গাংনী থানা পুলিশের একটি দল। গ্রেফতার তিন জনই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। এরা হচ্ছে- গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের সায়েদ আলীর ছেলে সাব্বির (১৯), একই গ্রামের হামিদুল ইসলামের ছেলে রানা (২০) ও কাজিপুর বুড়িপোতা পাড়ার মিয়াজি’র ছেলে দুঃখু মিয়া (২০)।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, কাজিপুর সীমান্ত এলাকা থেকে কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীদের গন্তব্যে বালু বহনকৃত ড্রাম ট্রাকযোগে ফেনসিডিল ও গাঁজ নিয়ে যাওয়া হচ্ছিলো। বিষয়টি টের পেয়ে পুলিশের একাধিক দল সাবেহনগর মোড় থেকে বামন্দী বাজার পর্যন্ত অবস্থান নিয়ে ট্রাকটিকে আটকের চেষ্টা করে। এক পর্যায়ে হাড়াভাঙ্গা সেন্টারপাড়া এলাকা থেকে ট্রাকটি আটক ও তিনজনকে গ্রেফতার করে পুলিশ। ট্রাক থেকে ফেনসিডিল ও গাঁজ উদ্ধারের ঘটনায় তাদের নামে মামলা দায়ের করা হয়। ফেনসিডিলের উৎস ও গন্তব্য নিয়ে তদন্ত চলছে জানিয়ে ওসি বলেন, এর সাথে আরো যারা জড়িত তাদেরকেও গ্রেফতার করা হবে। গ্রেফতার তিনজনকে মাদক মামলায় মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More