চুয়াডাঙ্গার আকন্দবাড়ীয়ায় গৃহবধূর আত্মহত্যা নিয়ে ধুম্রজাল

গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গার আকন্দবাড়ীয়ায় যুথি খাতুন (২৫) নামের এক গৃহবধ‚ আত্মহত্যা করেছেন। গতপরশু  সোমবার রাতে তিনি তার স্বামীর বাড়িতে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছেন। ঠিক কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সেটি নিয়ে ধু¤্রজাল সৃষ্টি হয়েছে। যুথি খাতুন একই গ্রামের ফার্মপাড়ার তমছের আলীর মেয়ে।

জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়ীয়া গ্রামের ঈদগাপাড়ার আব্দুর রহমানের স্ত্রী যুথি খাতুন (২৫) নামের এক গৃহবধূ গতপরশু সোমবার দিনগত গভীররাতে রাতে পরিবারের সকলের অগোচরে নিজ ঘরের বাঁশের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন। তবে ঠিক কি কারনে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে তা নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। ঘটনার পর গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতের লাশ উদ্ধার করে তাকে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

তবে স্থানীয়রা জানান, রহমানের দুই স্ত্রী। যুথি খাতুন ১মপক্ষ। তার একটি ছেলে সন্তান রয়েছে। তাকে ডিভোর্স দিয়ে আরেকটি বিয়ে করেন তার স্বামী। কিন্তু পারিবারিক কলহের কারনে ২য় স্ত্রীও চলে যায়। তবে হত্যা কি আত্মহত্যা সেটি রহস্যজনক।

এ বিষয়ে দর্শনা থানার ওসি এএইচএম লুৎফুল কবীর জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে আত্মহত্যার কারন জানা যাবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More