চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে মতবিনিময়ের মধ্যদিয়ে প্রচারণায় নামলেন সাহান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডের (চুয়াডাঙ্গা সদর) সদস্য পদপ্রার্থী “তালা” মার্কা প্রতীকের প্রার্থী শহিদুল ইসলাম সাহান গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল সোমবার দুপুরে চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে শহিদুল ইসলাম সাহান বিগত পাঁচ বছর মেয়াদকালে তার নির্বাচনী এলাকায় যেসব উন্নয়ন কর্মকা- করেছেন তার ফিরিস্তি তুলে ধরেন এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে তাকে সমর্থন ও সহযোগিতার দাবি জানান এই সদস্য প্রার্থী।

এনটিভির প্রতিনিধি সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময়কালে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সিনিয়র সাংবাদিক মিজানুল হক মিজান, এমএম আলাউদ্দিন, কামাল উদ্দিন জোয়ার্দ্দার, শাহ আলম সনি, রফিক রহমান, আহাদ আলী মোল্লা, আতিয়ার রহমান, খাইরুজ্জামান সেতু, রেজাউল করিম লিটন, আবুল হাশেম, রিফাত রহমান, মাহফুজ মামুন, জামান আখতার, মশিউর রহমান, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন, সহ-সভাপতি শেখ সেলিম, সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, আলমগীর কবির শিপলু, মফিজুর রহমান জোয়ার্দ্দার, হোসাইন মালিক, জহির রায়হান সোহাগ, সোহেল সজীব, আজকের পত্রিকার সাংবাদিক মেহেরাব্বীন সানভী ও পশ্চিমাঞ্চল প্রতিনিধি আহসান আলম উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে শহিদুল ইসলাম সাহান বলেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের নির্বাচনে আল্লাহুর অশেষ রহমতে এবং আপনাদের দোয়া ও ভালোবাসায় সিক্ত হয়ে ১নং ওয়ার্ডে (চুয়াডাঙ্গা সদর) সদস্য পদে আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে পুনরায় অংশগ্রহণ করতে যাচ্ছি। গতবারের ন্যায় এবারের নির্বাচনেও উন্নয়নের প্রতীক “তালা মার্কা”। কিন্তু এর চাবি আপনাদের সকলের হাতে। আশা করি আপনারা গত নির্বাচনের মতো এবারের নির্বাচনেও আপনাদের একাজন সারথী হিসেবে আমার পক্ষে ভোটারদের জনসমর্থন তৈরিতে আমাকে সাহস, সহযোগিতা ও নিদের্শনা দিয়ে নির্বাচিত করার বিষয়ে আন্তরিকভাবে আমার পাশে থাকবেন বলে আমি আশা করি।

শহিদুল ইসলাম সাহান বিগত ৫ বছর মেয়াদে তার নির্বাচনী এলাকার উন্নয়ন প্রসঙ্গ তুলে ধরে বলেন, আপনারা অবশ্যই অবগত আছেন চুয়াডাঙ্গা ১নং ওয়ার্ডের (চুয়াডাঙ্গা পৌরসভা, আলুকদিয়া ও চিৎলা ইউনিয়ন) নির্বাচিত সদস্য হিসেবে সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে আমি সব সময় কাজ করেছি। আমার নির্বাচনী এলাকায় উন্নয়ন করেছি আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে। প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করেছি, আপনাদের সর্বাত্মক সহযোগিতার পরশ নিয়ে।

নিজেকে সাংবাদিক সমাজের বন্ধু দাবি করে শহিদুল ইসলাম সাহান বলেন, আজ আমি বড়ই পরিতৃপ্ত চুয়াডাঙ্গা প্রেসক্লাবের উন্নয়নে নিজেকে আংশিক আত্মনিয়োগ করতে পেরেছি। বলতে বাধা নেই শুধু আপনাদের প্রিয় প্রতিষ্ঠানেই নয় আমার নির্বাচনী এলাকায় বিভিন্ন মসজিদ, মাদরাসা গেটের মিনার, কবরস্থান, শিক্ষাপ্রতিষ্ঠান, ঈদগাহ, রাস্তা, ড্রেন, মাথাভাঙ্গা নদীর ঘাটলা বাঁধানো ও গাছের গোড়া বাঁধানোসহ নানাবিধ উন্নয়নমূলক কাজসহ কোভিড-১৯ মোকাবেলায় মাস্ক, স্যানিটাইজার ও প্যাকেজ খাবারসহ বিভিন্ন উপকরণ দিয়ে আপনাদের দোয়া ও আল্লাহুর অশেষ রহমতে কাজগুলো সম্পন্ন করেছি ।

বিভিন্ন সামাজিক কর্মকা-ে নিজের ভূমিকা তুলে ধরে শহিদুল ইসলাম সাহান বলেন, আপনারা অবগত আছেন আমি বর্তমানে চুয়াডাঙ্গা রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি ও ডায়াবেটিক সমিতির যুগ্মসম্পাদকসহ নানাবিদ সামাজিক সাংস্কৃতিক, সংগঠন সমূহের আত্মমানবতা সেবার প্রতিষ্ঠানগুলোর নিষ্ঠার সাথে দায়িত্ব দীর্ঘ সময় যাবত পালন করে আসছি। দায়িত্বপালন কালে আপনাদের সকলের সহযোগিতা আমার পাথেয়।

সাংবাদিকদের সহযোগিতা চেয়ে শহিদুল ইসলাম সাহান বলেন, আপনারা আধুনিক সমাজ বিনির্মাণের দিকপাল। আপনাদের মেধা বুদ্ধি ও মননশীলতা জাগরিত করে আজ আগামীর ভবিষ্যত পরিকল্পানা নৈতিক প্রেক্ষাপট। চুয়াডাঙ্গা জেলার আর্থসামাজিক উন্নয়নে আপনাদের যৌক্তিক নির্দেশনা সমাজের সর্বস্থানেই গ্রহণযোগ্য হয়ে থাকে। আপনাদের গঠনমূলক আলোচনা ও সঠিক নির্দেশনা সমাজ রাষ্ট্র কাঠামো উপকৃত হচ্ছে সু-দীর্ঘকাল ধরে। তাই আশা করি, আমার নির্বাচনী এলাকা ১নং ওয়ার্ড (চুয়াডাঙ্গা সদর) চুয়াডাঙ্গা পৌরসভা, সদর উপজেলা পরিষদ, আলুকদিয়া, মোমিনপুর, কুতুবপুর, পদ্মবিলা, শংকরচন্দ্র, বেগমপুর, তিতুদহ ও গড়াইটুপি ইউনিয়ন পরিষদ। আগামীতেও এই এলাকাগুলো বিগত দিনের ন্যায় সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করবো। তাই আশা করি আপনারা আমার এই নির্বাচনী তরী অবশ্যই পার করবেন ভালোবাসার আকুণ্ঠ সমর্থনে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More