চুয়াডাঙ্গা সদর থানা ও ফাঁড়ি পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক দুটি অভিযান চালিয়ে মাদকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার পৃথক সময় ভিন্ন দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে সদর ফাঁড়ি ও থানা পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২০ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজা। গ্রেফতারকৃত দুজন হলেন, চুয়াডাঙ্গা তালতলা শশ্মানপাড়ার ইদ্রিস আলীর ছেলে আরিফুল ইসলাম (৩০) ও সদর উপজেলার হানুরবারাদি গ্রামের মৃত মুক্তার ম-লের ছেলে রেজাবুলের (৪৫)।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সদর ফাঁড়ি পুলিশের এসআই রইচ উদ্দিন শরীফ, এএসআই রমেন কুমার সরকার সঙ্গীয় ফোর্সসহ পৌর এলাকার তালতলা শশ্মানপাড়ায় অভিযান চালান। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আটক করা হয় একই এলাকার আরিফুল ইসলামকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২০ পিস ইয়াবা। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে আদালতে সোপর্দ করা হয়। এদিকে রাত সাড়ে ১০ টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই হাসানুজ্জামান, এএসআই আশরাফুজ্জামান, এএসআই শেখ শাহীন সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার হানুরবারাদি গ্রামে অভিযান চালান। এ সময় নিজ বাড়ি থেকে আটক করা হয় রেজাবুলকে। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় এক কেজি গাঁজা। গতকাল রাতেই তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। আজ রোববার রেজাবুলকে আদালতে সোপর্দ করা হতে পারে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More