জীবননগরের মনোহরপরে র‌্যাবের মাদকবিরোধী অভিযান : সাড়ে ৩ কেজি গাঁজাসহ ধোপাখালীর ওমর আলী আটক

স্টাফ রিপোর্টার: জীবননগরের মনোহরপুর থেকে সাড়ে তিন কেজি গাঁজাসহ ব্যবসায়ী ওমর আলীকে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার বিকেল সোয়া ৪টার দিকে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কে মনোহরপুর নামক স্থান থেকে তাকে আটক করা হয়। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ আটককৃত ওমর আলীকে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।
র‌্যাব জানায়, ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল গতকাল সোমবার বিকেলে চুয়াডাঙ্গার জীবননগরে অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জীবননগর থানাধীন মনোহরপুর গ্রামস্থ চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কের পশ্চিমপার্শ্বে আলামোড় চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে ওমর আলী নামের একজনকে আটক করে র‌্যাব। তার কাছ থেকে উদ্ধার করা হয় সাড়ে ৩ কেজি গাঁজা। আটককৃত ওমর আলী (৪৫) জীবননগরের ধোপাখালী গ্রামের মৃত ইব্রাহীমের ছেলে।
পরে উদ্ধারকৃত গাঁজাসহ আটককৃত ওমর আলীকে জীবননগর থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারার মামলা করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More