ঝিনাইদহের কালীগঞ্জে পাটক্ষেতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ : আটক ৩

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহ কালীগঞ্জে জোরপূর্বক পাটক্ষেতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে (১১) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার রায়গ্রাম পাটক্ষেতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে একজন ঢাকালেপাড়া ও দুইজন বলিদাপাড়া এলাকার। এ ঘটনায় গেলো রাতের দিকে কালীগঞ্জ থানায় অজ্ঞাতনামা ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে ভিকটিমের মা।
ভিকমিটের মা জানান, শুক্রবার বিকেল ৪ টার দিকে ওষুধ ও আম কেনার জন্য বাজারে আসে স্কুলছাত্রী। সন্ধ্যা ৭ টা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। তাকে না পেয়ে রাত ৯ টার দিকে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে। গেলো রাত ২ টার দিকে থানা পুলিশ স্কুলছাত্রীকে রায়গ্রাম এলাকা থেকে উদ্ধার করে।
কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, ভিকটিমের মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More