দামুড়হুদা সীমান্তে নারীসহ দুইজন চোরাকারবারি আটক : মাদক উদ্ধার

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা সীমান্তে বিজিবির চোরাচালান ও মাদকবিরোধী অভিযানে দামুড়হুদার চাকুলিয়ার এক নারীসহ দুজন চোরাকারবারি আটক করা হয়েছে। সেই সাথে উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য।
বিজিবি সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের (৬ বিজিবি) পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামানের নির্দেশনায় গত ২৩ জানুয়ারি হতে ২৯ জানুয়ারি পর্যন্ত দর্শনা আইসিপি, দর্শনা, বারাদী, সুলতানপুর, মুন্সিপুর ঠাকুরপুর, ফুলবাড়ী এবং হুদাপাড়া বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় চোরাচালান ও মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় দর্শনার জয়নগরের মৃত করিমের ছেলে মো. মতিয়ার রহমান ওরফে সাহেব আলী (২৮) এবং কুড়ুলগাছির চাকুলিয়া গ্রামের এরশাদের স্ত্রী নারগিছ আক্তারকে (৪০) মাদকদ্রব্যসহ আটক করে বিজিবি সদস্যরা। বিজিবির এ চোরাচালান ও মাদকবিরোধী অভিযানে ভারতীয় ৪৫৪ বোতল ফেনসিডিল, ২৪ কেজি গাঁজা, ৩১৯ পিস ইয়াবা ট্যাবলেট, ২১০ পিস নেশা জাতীয় ট্যাবলেট, ১টি বাইসাইকেল, ১টি মোটর সাইকেল, ৪ কেজি ২৫০ গ্রাম চুল, ৯ কেজি ৪০০ গ্রাম পেয়াজের বীজ এবং বাংলাদেশি নগদ ৪ লাখ ১৮ হাজার ২শ ৩০ টাকা আটক করতে সক্ষম হয়। যার সর্বমোট সিজার মূল্য দশ লাখ আশি হাজার ত্রিশ টাকা। আটককৃত মালিকবিহীন চোরাচালানী মালামাল দর্শনা কাস্টমস ও চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে জমা করা হয়েছে। এছাড়া আটককৃত মালিকসহ মাদকদ্রব্য ও চোরাচালানী মালামাল দর্শনা থানায় সোপর্দ করে আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বলে জানাগেছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More