ব্যবসায়ীর খোয়া যাওয়া ব্যাগ ভর্তি টাকা উদ্ধার করলো কালীগঞ্জ থানা পুলিশ

কালীগঞ্জ প্রতিনিধি: মঙ্গলবার সকাল ৮টার দিকে ভুলে ১০ লাখ ১০ হাজার টাকার ব্যাগ ভ্যানের উপর রেখে চলে যান ছাগল ব্যবসায়ী আমির হোসেন। ভ্যানচালকও স্থান ত্যাগ করে। এরপর টাকা খুঁজে না পেয়ে বেহুশ হয়ে পড়েন আমির হোসেন। এরপর সেই টাকা উদ্ধারে নামে কালীগঞ্জ থানা পুলিশ।
ব্যবসায়ীর সেই টাকা বুধবার রাত সাড়ে ৮ টার দিকে থানার এস আই জাকারিয়া হোসেন ও এ এস আই তরিকুল ইসলাম উপজেলার তালেশ^র গ্রামের ইমরান নামে এক ভ্যান চালকের নিকট থেকে টাকাগুলো উদ্ধার করে। এরপর রাতেই ছাগল মালিককে থানায় ডেকে টাকাগুলো হস্তান্তর করা হয়।
ভুক্তভোগী পৌরসভার শিবনগর গ্রামের ছাগল ব্যবসায়ী আমির হোসেন জানান, মঙ্গলবার সকাল ৮ টার দিকে বারবাজার হাটে ছাগল কেনার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর তার টাকার ব্যাগটি নিয়ে একটি ভ্যানে চেপে শহরের আড়পাড়া নতুন বাজারে আসে। কিন্তু ভ্যান থেকে নামার সময়ে ভূলক্রমে তার টাকার ব্যাগটি ভ্যানের উপরেই পড়ে থাকে। পরপরই ভ্যানটি স্থান ত্যাগ করায় তার টাকার ব্যাগটি না পেয়ে বেহুশ হয়ে পড়েন। পরে অনেক খোঁজাখুঁজি করে ভ্যানের সন্ধান না পেয়ে বিষয়টি থানা পুলিশে অবহিত করা হয়।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, ছাগল ব্যবসায়ীর টাকা খোয়া যাওয়া ভ্যানের সন্ধানে ব্যাপক তৎপরতা শুরু করে পুলিশ। তারা ঘটনাস্থলের একটি সিসিটিভি ক্যামেরা থেকে ভ্যান চালকের ছবি সংগ্রহ করে অভিযানে নামে। বুধবার রাতে পুলিশ ওই ভ্যানচালক ইমরানের কাছ থেকে টাকাগুলো উদ্ধারে সক্ষম হয়।
তিনি আরও জানান, ভ্যান চালক বলেছে অনেক টাকার ব্যাগ পেয়ে সে ভয়ে কারও নিকট বলতে পারেনি। টাকার প্রকৃত মালিকের খোঁজ করছিলেন। সর্বশেষ পুলিশ তার বাড়িতে গেলে ব্যাগভর্তি টাকা পাওয়ার কথা স্বীকার করে থানায় আসে। এরপর রাতেই প্রকৃত মালিকের হাতে টাকা তুলে দেন থানার ওসিসহ উদ্ধারকারী পুলিশ সদস্যগণ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More