মাস্কবিহীন থাকায় মেহেরপুর আশরাফপুরে হোমিও ডাক্তারকে জরিমানা

মেহেরপুর অফিস: মাস্কবিহীন থাকার দায়ে মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামে এক হোমিও ডাক্তারকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুরের দিকে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই জরিমানা আদায় করা হয়।
জানা গেছে, সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের সহযোগিতায় এদিন দুপুরের দিকে মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত বসানো হয়। এ সময় মাস্ক ব্যবহার না করায় হোমিও ডাক্তার ফিরোজ আহমেদের নিকট থেকে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ (২৪) এর (২) ভঙ্গ করায় এ জরিমানা আদায় করা হয়।
বাংলাদেশ সেনাবাহিনীর যশোর সেনানিবাস ২৭ ফিল্ড আর্টিলারি রেজিমেন্টের লেফটেন্যান্ট শাদমান ইকবাল, এসআই গোলাম মোস্তফাসহ সেনাবাহিনী এবং পুলিশ সদস্যরা এ সময় সেখানে উপস্থিত ছিলেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More