যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে চুয়াডাঙ্গায় গৃহহীন দুটি পরিবারকে গৃহদান

স্টাফ রিপোর্টার: শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গায় দুটি গৃহহীন পরিবারকে গৃহদান করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ হোসেন দুদুর নিজ অর্থায়নে গৃহ দুটি নির্মাণ করা হয়। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কেদারগঞ্জপাড়ায় গৃহদান উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই গৃহদান কর্মসূচীর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে শরীফ হোসেন দুদু বলেন, স্বাধীন বাংলাদেশের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামী যুবলীগ সবসময় দেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় আজ চুয়াডাঙ্গায় এই গৃহনির্মাণ করে দেয়া। ভবিষ্যতেও এই ধরনের কর্মকা- অব্যাহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য অধ্যক্ষ মহাবুল ইসলাম সেলিম, জেলা যুবলীগের সদস্য অ্যাড. তসলিম উদ্দিন ফিরোজ, সাবেক সদস্য আনসারুল্লাহ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম পারভেজ সজল, সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন রেজা, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হুসাইন জ্যাকি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুস সামাদ, খাইরুল ইসলাম, সাবেক পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, সাংগঠনিক সম্পাদক এনামুল হাসান বুলবুল, শ্রমিকলীগ নেতা জাফর আলী, আব্দুল মান্নান মুন্না, সোহেল রানা, লিটন মিয়া, ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জীবন শেখ, যুবলীগ নেতা আব্দুল কুদ্দুস জোয়ার্দ্দার, ফেরদৌস জোয়ার্দ্দার, আসলাম উদ্দিন আশরাফুল, শহীদুল ইসলাম শহীদ, মিলন আলী, আলম, আব্দুল হান্নান, জাহিদ হোসেন, মুন্না, ফেরদৌস ওয়াহিদ হৃদয়, মোজাহিদ, উজ্জ্বল তরফদার, পৌর শ্রমিক লীগের অর্থসম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান শেষে বাড়ি গ্রহীতাদের নিকট চাবি হস্তান্তর করা হয়। বাড়ি গ্রহীতা দুজন হলেন কেদারগঞ্জপাড়ার আমেনা খাতুন ও মালোপাড়ার শ্রীমতী ময়না হালদার।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More