লকডাউনে ব্যবসা প্রতিষ্ঠান খোলায় মেহেরপুরে ২ প্রতিষ্ঠানকে জরিমানা

মেহেরপুর অফিস: লকডাউনে ব্যবসা প্রতিষ্ঠান খোলার অপরাধে মেহেরপুর শহরের বড় বাজার এলাকার ২ প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার সকালের দিকে সরকার ঘোষিত বিভিন্ন নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে মেহেরপুর শহরে বড় বাজার এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান সরকারি নির্দেশনা না মানার অপরাধে ২টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩ হাজার জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান এ সময় বলেন, বর্তমানে করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পেয়েছে। যার জন্য সরকার কঠোর লকডাউন ঘোষণা করেছেন। এ সময়ে অনেক ব্যবসায়ী সরকারের এই নির্দেশনা মানছেন না। যেসব ব্যবসায়ী বা প্রতিষ্ঠান সরকারি নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এছাড়াও যদি কোন ব্যক্তি মাস্ক না পড়ে বাহিরে বের হয় বা বিনা প্রয়োজনে ঘর থেকে বাহিরে আসে তাহলে তার বিরুদ্ধেও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More