চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠের উন্নয়ন ও মাটি ভরাট কাজ পরিদর্শন করলেন এমপি ছেলুন জোয়ার্দ্দার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠের উন্নয়ন ও মাটি ভরাট কাজ পরিদর্শন করলেন চুয়াডাঙ্গা -১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। পরিদর্শনকালে টাউন মাঠের পূর্বদিকের যাতায়াতের জন্য রাস্তার বিষয়ে ওই এলাকার মানুষের দাবি অনুযায়ী রাস্তার ব্যবস্থা করে গাইডওয়াল দেয়ার নির্দেশ দেন। মাঠের উন্নয়ন কাজ তদারকির দায়িত্ব পালনকারী চুয়াডাঙ্গা জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ডিএফ’র সহ-সভাপতি ইমরান হুসাইন বলেন, বালি ভরাটের কাজ প্রায় সম্পন্ন হয়েছে। এরপর মাঠ রোলিং করা হবে। রোলিংয়ের পর ৫ ইঞ্চি পুরু করে আবার মাটি ফেলা হবে। এরপর আবারো রোলিং করা হবে। তবে অনেক সাবেক বর্তমান খেলোয়াড়গণ এমপি সাহবেকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, প্রধান সড়কের দিকের ড্রেনের অবস্থা খুব খারাপ। খুব দ্রুত ড্রেনটি মেরামত করে তার পাশ দিয়ে গাইডওয়াল করে মাঠের রক্ষনাবেক্ষণ ও পানি নিষ্কাষণের ব্যবস্থা করতে হবে।
মাঠের মাটি ভরাট ও উন্নয়ন কাজ পরিদর্শনকালে এমপি ছেলুনের সাথে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, জেলা পরিষদের সহকারী ইঞ্জিনিয়ার রোকনুজ্জামান, জালাল আর্টের স্বত্ত্বাধিকারী জালাল উদ্দিন, মনিরুজ্জামান মনি, রুবায়েত বিন আজাদ সুস্থির, সিরাজুল ইসলাম, শফিকুল ইসলাম শফি, শরীফ জোয়ার্দ্দার, বনি, ইমরান হুসাইন, লোটাস জোয়ার্দ্দার প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More