জীবননগর পৌরসভার ১৫ স্টাফের করোনা নেগেটিভ : আন্দুলবাড়িয়ার পাঁকার একজনের করোনা পজেটিভ

জীবননগর ব্যুরো: জীবননগর পৌরসভার ১৫ স্টাফের করোনা ভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে উপজেলার পাঁকা গ্রামের একজনের করোনা পজেটিভ এসেছে। ওই ব্যক্তি কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছেন। এদিকে জীবননগর উপজেলার আরো ৩১ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে বলে জানা গেছে।
জানা যায়, জীবননগর পৌরসভার একজন এমএলএসএস করোনা ভাইরাসে আক্রান্ত হলে পৌরভবন লকডাউন করা। পৌরসভার সকলের স্টাফের করোনা ভাইরাস পরীক্ষার প্রয়োজনীয়তা দেখা দেয়। গত মঙ্গলবার ১৫ জন কর্মকর্তা-কর্মচারীর নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। পরের দিন বাকী ৫২ জনের নমুনা নেয়া হয়।
জীবননগর উপজেলা হেলথ কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. জুলিয়েট পারউইন জানান, জীবননগর পৌরসভার প্রথম ধাপে নেয়া ১৫ জন স্টাফের করোনা ভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। বাকী ৫২ জনের রিপোর্ট আজ আসার সম্ভাবনা রয়েছে। তিনি জানান, তবে নতুন করে উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের পাঁকা গ্রামের এক ব্যাক্তির করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। ওই ব্যক্তি পাশর্^বর্তী কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলো। এদিকে নতুন করে আরো ৩১ জনের করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা ল্যাবে পাঠানো হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলিয়েট পারউইন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More