দামুড়হুদার চাকুলিয়ায় সাপের কামড়ে প্রাণ গেল স্কুল ছাত্রের

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদায় সাপের কামড়ে মুজাহিদ হোসেন(১০) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।  গেল বুধবার রাতে উপজেলার চাকুলিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। সাপের কামড়ে মারা যাওয়া মুজাহিদ হোসেন একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে ও মুজিবনগর উপজেলার জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।  গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় নিজ গ্রামের কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন হয়েছে।
পারিবারিকসূত্রে জানাগেছে, গত বুধবার দিনগত রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলো মুজাহিদ। এসময় রাত ২ টার দিকে একটি বিষধর সাপ তার ডান হাতে কামড় দেয়। তার চিৎকারে বিষয়টি জানতে পারে পরিবারের লোকজন। পরে তাকে দ্রুত উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় চাকুলিয়া গ্রামের কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন হয়। মুজিবনগর উপজেলার জয়পুর গ্রামে তার নানার বাড়িতে থেকে লেখাপড়া করতো মুজাহিদ। দুই ভাই বোনের মধ্যে মুজাহিদ ছিলো বড়। একমাত্র ছেলের মৃত্যুতে দিশেহারা হয়ে পড়েছেন বাবা মা।

 

###জহির

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More